শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:২১

ভাঙ্গুড়ায় অটেবাইক  চুরি, আটক ২

মিনু রহমান খান, ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় চালককে অজ্ঞান করে অটোবাইক চুরি করে পালানোর সময় দুই চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় আরও তিন চোর পালিয়ে যায়। ২৯ মে (রবিবার) রাতে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম এলাকা থেকে তাদেরকে আটক করে এলাকাবাসী। আটক সবুজ শেখ (৩০) নড়াইল জেলার লোহাগড়া থানার রাহুরিয়া গ্রামের সুলতান শেখের ছেলে ও সাদ্দাম ফকির (২৫) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার জমিরতা কলেজপাড়ার সাদাল ফকিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাদ্দাম ফকির ও সবুজ শেখ সহ ৫ জন যুবক রবিবার সন্ধ্যায় পাবনা জেলার ফরিদপুর উপজেলার হাদল গ্রাম থেকে আলামিন নামে এক যুবকের অটোবাইক রিজার্ভ করে ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামারা বাজারের দিকে রওনা দেয়। আলামিন পার-ভাঙ্গুড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের বাসিন্দা। এক পর্যায়ে অটোবাইক হাটগ্রাম বাজারে পৌঁছালে যাত্রীবেশে যুবকরা ম্যাংগো জুস কিনে চেতনানাশক ওষুধ মিশিয়ে আলামিনকে খাওয়ায়।

বাজার থেকে দুই কিলোমিটার উত্তরে হাটগ্রাম সোনালী সৈকত পৌঁছালে আলামিন অসুস্থ হয়ে পড়ে। তখন তারা আলামিনকে অটোবাইক থেকে রাস্তার পাশে ফেলে দিয়ে অটোবাইক নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় বিষয়টি এলাকাবাসীর নজরে পড়লে ধাওয়া করে দুজনকে আটক করে এবং অন্য তিনজন পালিয়ে যায়।

এরপর তাদেরকে পিটুনি দিয়ে ইউনিয়ন পরিষদে খবর দেয়া হয়। তখন গ্রাম পুলিশ এসে তাদেরকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে ভাঙ্গুড়া থানা পুলিশকে খবর দিলে আটক ব্যক্তিদের থানায় নিয়ে যায়। রাতে এ ঘটনায় আলামিনের পিতা ফজর আলী ভাঙ্গুড়া থানায় একটি মামলা দায়ের করেন।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক আলামিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বর্তমানে শঙ্কামুক্ত। পুলিশ অটোবাইক উদ্ধার করেছে। এছাড়া আটক দুই ব্যক্তির কাছে চেতনানাশক ওষুধ পাওয়া যায়। দুজনকে আদালতে পাঠিয়ে অন্যদেরকে আটকের চেষ্টা চলছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap