শিরোনামঃ

আজ রবিবার / ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৪ঠা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:২৪

চিরিরবন্দরে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীসহ চার মাদকব্যবসায়ী আটক 

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত সেকেন্দার আলী নামে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীকে আঁটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, তিনি প্রায় ৯ বছর ধরে পলাতক ছিলেন। একইসাথে অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আঁটক করা হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক আড়াইটায় উপজেলার রানীবন্দর এলাকা থেকে সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এদিকে একইসময়ে ৭নং আউলিয়াপুর ইউনিয়নের উত্তর ভোলানাথপুর এলাকাথেকে চার মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করে পুলিশ।

আটকৃত সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী হলেন, উপজেলার রানীপুর মালুয়া পাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে সেকেন্দার আলী।

চার মাদকব্যবসায়ীরা হলেন, উপজেলার দক্ষিণ সুকদেবপুর মন্ডলপাড়া এলাকার মৃত মাজদার রহমানের ছেলে হামিদুল ইসলাম ভুট্টু (৩৫), ইয়াসিন মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩১), একই এলাকার প্রামানিকপাড়ার হামিদুল ইসলামের ছেলে নুরুজ্জামান (২৭) এবং উত্তর ভোলানাথপুর এলাকার হারিজুল ইসলামের ছেলে শাহিনুর ইসলাম শাহিন (৩২)।

বিষয়টি নিশ্চিত করে চিরিরবন্দর থানার (ওসি) বজলুর রশিদ বলেন, “আসামী সেকেন্দার আলীর ২০১৩ সালের পারিবারিক আদালতে ৩ বছরের জেল হয়েছিল। সে ২০১৩ সাল থেকে পলাতক ছিলেন। অবশেষে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। একইদিনে এক কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামালা দায়ের করা হয়েছে। চিরিরবন্দর উপজেলায় মাদক অভিযান চলমান রয়েছে। চিরিরবন্দর উপজেলাকে মাদকমুক্ত করার জন্য যে ধরনের অভিযান পরিচালনা করার দরকার আমরা সেই অভিযানই পরিচালনা করব”।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap