শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:০৬

চাটমোহরে ধান, চাউল গম সংগ্রহের উদ্বোধন

মোস্তাফিজুর রহমান, চাটমোহর (পাবনা) : সরকারের ধান, চাউল সংগ্রহ অভিযানের অংশ হিসেবে পাবনার চাটমোহরে রবিবার দুপুরে চলতি মৌসুমে ধান চাউল ও গম সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমার।

এ সময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মামুন এ কাইয়ুম,ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা মাহবুবা পারভীন, চাটমোহর প্রেসকাবের সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, উপজেলা কৃষক লীগের সভাপতি আঃ মান্নান মুন্নাফ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আঃ কুদ্দুস সরকার, প্রেসকাবের সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল স্বাধীন খবর ডটকম সম্পাদক এম জাহাঙ্গীর আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের দপ্তর সূত্রে জানা গেছে, চলতি মৌসুমে চাটমোহরে ৩৬ টাকা কেজি দরে ২ হাজার ২১৬ মে.টন সিদ্ধ চাউল, ২৬ টাকা দরে ৩৩৪ মে.টন ধান ও ২৮ টাকা দরে ৫১৪ মে.টন গম সংগ্রহ করা হবে। মিলাররা চাউল সরবরাহ করলেও কৃষকদের কাছ থেকে ধান ও গম সংগ্রহ করা হবে বলে জানা গেছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap