শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:৫৪

চাটমোহরে চাঞ্চল্যেকর অটোরিক্সা ছিনতাই, হত্যা রহস্য উদঘাটনসহ তিনজন আটক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনা চাটমোহরে চাঞ্চল্যেকর অটোরিক্সা চালককে নির্মমভাবে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনার মূল রহস্য উদঘাটন এবং ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার ও ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩১অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য দেন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী। এসময় ছিনতাই কাজে উদ্ধারকৃত হত্যায় ব্যবহার করা রশি, গামছা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় চাটমোহর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের পরিবার।

মামলার সূত্র ধরে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এবং সহকারী পুলিশ সুপার চাটমোহর সার্কেল সজীব শাহরীন ও অফিসার ইনচার্জ জালাল উদ্দীনের নেতৃত্বে একটি চৌকস টিমের যৌথ অভিযান পরিচালনা করেন। চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত আসামীদের গাজীপুর ও ঢাকা থেকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন পাবনার চাটমোহর থানাধীন ইসলামের ছেলে মোঃ আতিকুল ইসলাম (২১), সিরাজগঞ্জের শাহজাদপুর শিমুলতলী এলাকার মোঃ লুৎফর প্রামানিকের ছেলে মোঃ মুজা প্রামানিক (২২) ও চাটমোহর দিমুনিয়া গ্রামের মো: মোজাম্মেল হকের ছেলে মো: আনিছুর রহমান (৩২)।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর অটোচালক মো: ইসমাইল হোসেন বিকাল ৩টায় বাসা থেকে কাজের উদ্দেশ্যে অটোরিক্সা নিয়ে বের হয়। আসামীরা বেশি ভাড়া দেওয়ার কথা বলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে অটোরিক্সা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়।

এই হত্যা মামলায় মৃত ব্যক্তির চাচা ইব্রাহিম খন্দকার বাদী হয়ে চাটমোহার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সুপার অভিযানের তথ্য প্রদানের সময় নিহতের পরিবারের সদস্য মা আনোয়ারা বেগম,

স্ত্রী মোছা. আলেয়া খাতুন ও ছেলে মোঃ মনির হোসেন সুমিন উপস্থিত ছিলেন। তারা এই হত্যার প্রকৃত ঘটনা উদঘাটন ও হত্যাকারীদরে পুলিশ দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করার জন্য কৃতজ্ঞতা জানান। সেই সাথে হত্যাকারী আসামীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়েছে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap