শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৫০

চাটমোহরে গলায় ফাঁস ও পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে পৃথক ঘটনায় গলায় ফাঁস নিয়ে ও পানিতে ডুবে দুই শিশুর অপমৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেলে ও দিবাগত রাতে এ দুইটি ঘটনা ঘটে। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের রায়নগর গ্রামের জহুরুল ইসলামের মেয়ে ও রায়নগর প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী মেহজাবিন খাতুন জেসি (৯) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

মা বকুনি দিলে অভিমানে জেসি নিজ শোবার ঘরের ডাবের সাথে ওড়না পেঁচিয় গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। থানার ওসি আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।
এদিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের সাঁইপাই গ্রামে শুক্রবার বিকেলে পানিতে ডুবে বায়জীদ নামে দেড় বছরের এক শিশু মারা গেছে। বায়জীদ উপজেলার ফৈলজানা ইউনিয়নের সাঁইপাই গ্রামের বকুল ইসলামের ছেলে।
স্থানীয়রা জানান,বাড়ির লোকজন যে যার কাজে ব্যস্ত থাকার সময় শিশু বায়জীদ হামাগুড়ি দিয়ে খেলছিলো। এক সময় খেলতে খেলতে সবার অজান্তে বাড়ির পাশের খালের পানিতে পড়ে যায়। পরে অনেক খোঁজাখুজি করে খালের পানি থেকে তুলে শিশুটিকে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ফৈলজানা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হারান আলী মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap