শিরোনামঃ

আজ শুক্রবার / ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ২:৪৬

চাটমোহরে গলায় কাপড় পেঁচিয়ে গৃহবধূকে হত্যার চেষ্টা, স্বামী পলাতক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে গৃহবধূ নার্গিস খাতুন (২২) কে মারপিট করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার ছাইকোলা ইউনিয়নের চর এনায়েতপুর গ্রামে। বুধবার দিবাগত রাতে স্বামী, শাশুড়ি ও দেবর মিলে গৃহবধূকে গলায় কাপড় পেঁচিয়ে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ।

আহত গৃহবধূ কে মূমুর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গৃহবধূ চর এনয়েতপুর গ্রামের টিপু সরকারের স্ত্রী ও একই ইউনিয়নের চরনবীন গ্রামের আঃ রহমানের মেয়ে।
বৃহস্পতিবার নির্যাতিত গৃহবধূ থানায় অভিযোগ দিলে পুলিশ তার শাশুড়ি মইফুল বেগম ও দেবর মনির হোসেনকে আটক করলেও জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়।

আহত গৃহবধূ নার্গিস জানান, দীর্ঘদিন ধরেই তার স্বামী টিপু যৌতুকের জন্য তাকে চাপ দিতো ও মারপিট করতো। কিন্তু তার পিতা টাকা দিতে না পারায় তাকে শাশুড়ি ও স্বামীসহ বাড়ির লোকজন নানাভাবে গালমন্দ করতো। ঘটনার দিন রাত ১১টার দিকে প্রকৃতির ডাকে সে ঘরের বাইরে বের হয়।

এ সময় তার স্বামী,শাশুড়ি ও দেবর তাকে গলায় কাপড় পেঁচিয়ে ধরে মারপিট শুরু করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তাকে ছেড়ে দেয়।’ খবর পেয়ে গৃহবধূর মা-বাবা এসে আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিন জানান, অভিযোগ পাওয়ার পর গৃহবধূর শাশুড়ি ও দেবরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap