শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:২৮

চাটমোহরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির এক গৃহবধূকে শ্লীলতাহানীর অভিযোগ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির এক গৃহবধূকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে থানায় মামলা হলে পুলিশ অভিযুক্ত হাসিনুর রহমান ওরফে হাশেম (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূ থানায় লিখিত অভিযোগ দায়েরের পর রাতেই পুলিশ অভিযুক্ত হাশেমকে আটক করে। সে জালেশ্বর গ্রামের আবদুস সাত্তারের ছেলে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রামচন্দ্রপুর-জালেশ্বর গ্রামের একটি অটিষ্টিক ও প্রতিবন্ধী স্কুলে আয়া পদে চাকুরি করেন জালেশ্বর মন্ডলপাড়া গ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠির অনন্ত মন্ডলের স্ত্রী (২৫)। একই স্কুলে চাকুরি করে হাসিনুর রহমানও। স্কুলের প্রধান শিক্ষক রামচন্দ্রপুর গ্রামের আবুল বাশার। বৃহস্পতিবার দুপুরে স্কুলে যান ওই গৃহবধূ। এসময় প্রধান শিক্ষক আবুল বাশার ও হাসিনুর রহমান উপস্থিত ছিলেন। যদিও ওই স্কুলে কোন শিক্ষার্থী নেই। প্রধান শিক্ষক তাদের রেখে চলে যান।

এ সময় স্কুলে অবস্থানরত হাসিনুর রহমান হাশেম গৃহবধূকে একা পেয়ে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় লম্পট হাশেম। পরে ভুক্তভোগী ওই গৃহবধূ বাড়িতে ফিরে পরিবারের সবাইকে ঘটনা খুলে বলেন এবং থানায় একটি লিখিত অভিযোগ দেন। এরপর রাতেই অভিযান চালিয়ে পুলিশ হাসিনুর রহমান হাশেমকে আটক করে।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, অভিযোগ দেওয়ার পর হাশেমকে আটক করা হয়েছে। থানায় মামলা হলে অভিযুক্ত হাসিনুর রহমান হাশেকে আদালতের মাধ্যমে শনিবার জেলহাজতে পাঠানো হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap