শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:৩৩

চাটমোহরে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে ইয়াবা ট্যাবলেটসহ আবদুল মালেক (২৪) নামের ইউনিয়ন ছাত্রলীগের এক নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের গেস্ট রুম থেকে তাকে আটক করা হয়। সে মির্জাপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে এবং নিমাইচড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, বেশ কিছুদিন ধরে আবদুল মালেক নামের ওই যুবক নিমাইচড়া ইউনিয়ন পরিষদের গেস্ট রুমে থাকতো। বৃহস্পতিবার সে ওই কে ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জানতে পেরে আমাকে জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

পরে ওই করে মধ্যে একটি দিয়াশলাইয়ের বক্স থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট ও মেঝে থেকে কিছু কনডম উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় রাতে থানায় মামলা হয়েছে। মামলা নং ৭। শুক্রবার তাকে জেলহাজতে পাঠনো হয়েছে।

এ ব্যাপারে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম কামরুজ্জামান খোকন বলেন,‘আবদুল মালেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ছাত্রলীগে দু’টি ভাগে বিভক্ত হয়েছে। তার বসত ঘর ভেঙ্গে যাওয়ায় তাকে (মালেক) আমি ইউনিয়ন পরিষদের গেস্ট রুমে থাকতে দিয়েছিলাম। সে ষড়যন্ত্রের শিকার বলে আমার কাছে মনে হয়েছে। তবে জড়িত থাকলে আমি এর সঠিক বিচার চাই।’
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার মন্ত্রনালয়ের জায়গা। সেখানে বহিরাগত কাউরো থাকার সুযোগ নেই। চেয়ারম্যান বা সচিব আমার কাছে অনুমতি না নিয়েই আবদুল মালেক নামের ওই যুবককে ইউনিয়ন পরিষদের একটি কে থাকতে দিয়েছে।

সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে আমি ওসিকে ব্যবস্থা নেওয়ার জন্য বলেছিলাম। এরপরই পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করাসহ তাকে আটক করে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap