শিরোনামঃ

আজ বুধবার / ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:২১

চাটমোহরে ইউপি সদস্য হয়ে জনগণের সেবার পাশাপাশি পত্রিকা বিক্রি করছেন চম্পা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : সকাল থেকে যে নারী সংবাদপত্র নিয়ে বেরিয়ে পড়েন। বাসা, বাড়ি, অফিসসহ বিভিন্ন স্থানে পৌঁছে দেন প্রতিদিনের সংবাদপত্র। প্রায় ৬ কিলোমিটার পথ মারিয়ে প্রত্যন্ত গ্রাম থেকে কাকডাকা ভোরে অটো সাইকেল চালিয়ে প্রতিদিন আসেন উপজেলা সদরে।

পত্রিকার এজেন্টের কাছ থেকে বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক সংবাদপত্র নিয়ে বের হন গ্রাহকের দ্বারে দ্বারে পৌঁছে দিতে। সংবাদপত্রের সাথে তাঁর সম্পর্ক এখন আত্মার। সংবাদপত্রসেবী সেই চম্পা খাতুন এবাবের ইউনিয়ন পরষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচন করে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

ইউপি সদস্য নির্বাচিত হলেও সংবাদপত্র ছাড়বেন না চম্পা খাতুন।
পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের সংরক্ষিত ২ নং ওয়ার্ডে (৪ ৫ ও ৬নং সাধারণ ওয়ার্ড) সদস্য প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন ওই ইউনিয়নের মল্লিকপুর গ্রামের ইছাহক আলীর মেয়ে চম্পা খাতুন। তাঁর পিতাও এক সময় ম্বোর ছিলেন।

নির্বাচনে চম্পা খাতুন বই প্রতীক নিয়ে ভোট পান ২ হাজার ২৭৮ টি। তাঁন নিকটতম প্রতিদ্বন্দ্বি কাঞ্চনা রানী পেয়েছেন ১ হাজার ৫৬২ ভোট। অপর প্রার্থী জুলেখা বেগম পেয়েছেন ৯০৯ ভোট।

চম্পা খাতুন জানালেন, সংবাদপত্রের সাথে আমার আত্মার সম্পর্ক। সংবাদপত্রই আমাকে পরিচিত করেছে,সম্মান বাড়িয়েছে। আমি মেম্বার নির্বাচিত হলেও সংবাদপত্র ছাড়বো না।

সংবাদপত্র নিয়ে আগের মতোই পাঠকের কাছে যাবো। পাশাপাশি জনগণ আমাতে যে দায়িত্ব দিয়েছেন,তা পালনে সচেষ্ট থাকবো। মানুষের সেবা করবো, তাদের পাশে থাকার চেষ্টা করবো।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap