শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৮:৩৬

গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ছাত্রকে হত্যা, আটক ৫

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘায় মেহগনি গাছের ডাল কাটাকে কেন্দ্র করে হাসুয়া দিয়ে কুপিয়ে হৃদয় আহমেদ (২০) নামে এক কলেজ ছাত্রকে হত্যা করা হয়েছে। নিহত হৃদয় উপজেলার কলিগ্রাম এলাকার দিল মোহাম্মদ দুখুর ছেলে। বুধবার রাতে আহত অবস্থায় তাকে রাজশাহী থেকে ঢাকায় নেয়ার পথে হৃদয়ের মৃত্যু হয়।

বুধবার দুপুরে উপজেলার পাকুড়িয়া এলাকায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিবেশি একটি পরিবারের সদস্যরা তাকে কুপিয়ে আহত করেন। এঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে। নিহত হৃদয়ের মামাতো ভাই হাফিজুর রহমান বলেন,উপজেলার পাকুড়িয়া গ্রামের দিল মোহাম্মদ দুখুর ছেলে হৃদয় আহম্মেদ (২০) নিজ বাড়ির মেহগনি গাছে ডাল কাটছিল।

এ সময় বাড়ির পাশের রকসেদ আলীর ছেলে সাদেক আলীর (৫৫) ওই গাছটি তার জমির উপর দাবি করে। এ নিয়ে উভয়ের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে সাদেক আলী, তার ছেলে সুজন আলী, ফরিদ উদ্দিন, সুরুজ আলী, রকসেদ আলী, শুকুর আলী আফসার আলী হাসুয়া ও লাঠি নিয়ে তাদের উপর হামলা করে।

এই হামলায় দিল মোহাম্মদ দুখু, তার স্ত্রী সাহানা বেগম, ছেলে হৃদয় আহম্মেদ, সাব্বির আহম্মেদ, মেয়ে সারমিন খাতুনকে কুপিয়ে জখম করে। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এরমধ্যে হৃদয়ের অবস্থা গুরুতর হলে তাৎক্ষনিক তাকে ঢাকার একটি হাসাপাতালে স্থানান্তর করে। হৃদয়কে মাইক্রোতে করে ঢাকা রওনা হলে পথে রাত সাড়ে ৮টার দিকে মৃত্যু হয়।

এদিকে, হৃদয়ের মৃত্যুর ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে সাদেক আলী, তার স্ত্রী রুমিয়া বেগম,পূত্রবধূ আজমিরা বেগম ও কল্পনা খাতুন ও রেখাকে চিকিৎসাধীন অবস্থায় বাঘা উপজেলা কমপ্লেক্সে থেকে আটক করেন।

এবিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন,বুধবার রাত ১০টার দিকে জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। এবং লাশ উদ্ধার করে থানায় এনে বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এছাড়া আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে নিহতের বাবা দিল মোহাম্মদ থানায় একটি হত্যা মামলা করেছে। আর অন্য আসামীদের আটক অভিযান অব্যাহত রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap