শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:২৯

খাদ্য সামগ্রী বিতরন করলেন জনাব মনির হোসেন কচি

পলাশ পাল নোয়াখালী প্রতিনিধি ঃ মহামারি করোনা ভাইরাসের কারনে যখন সারা বাংলাদেশে সরকার ঘোষিত লকডাউন চলছে। তখনই করোনার বিস্তারকে ঠেকাতে জনগনের চলাচল ও যানবাহন থেকে শুরু করে লঞ্চ, ট্রেন,গাড়ি, রিকশা, সি এনজি, সকল ধরনের যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেন বাংলাদেশ সরকার।

এইদিকে যখন সারা বাংলাদেশের খেটে খাওয়া মানুষ গুলো কর্মহীন হয়ে পড়ে তাদের মধ্যে যেমন রিকশা চালক,ভ্যানচালক, সিএনজি চালক থেকে শুরু করে সকল ধরনের গনপরিবহন শ্রমিকরা তাদের পরিবার নিয়ে খুবেই কষ্টের মাঝে জীবন ধারন করে আসছেন।

ঠিক তখনই বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার ডাকে সাড়া দিয়ে মানবতার ডাকে সাড়া দিয়ে, এই অসহায় হতদরিদ্র পরিবার গুলোর পাশে দাঁড়ান চাটখিল উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ০৬ নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মনির হোসেন কচি।

তিনি তার নিজস্ব অর্থায়নে ব্যক্তিগত তহবিল থেকে ০৬ নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের ০৯ টি ওয়ার্ডে প্রায় ‘(৪০০-চারশত)’জন রিকশা চালক, ভ্যান চালক, সিএনজি, চালক, তাদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, তৈল, লবন,আলু, পেঁয়াজ,। জনাব মনির হোসেন কচি সাংবাদিকদের বলেন করোনা মহামারী কারনে এসব খেঁটে খাওয়া মানুষ গুলো যখন কর্মহীন হয়ে পড়ে তখন তাদের কথা মাথায় রেখে আমি তাদের দুঃখের দিনে এই কষ্টের সময় তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

আমি সরকারের ডাকে আমার প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে মানবতার দিক বিবেচনা করে আমার সাধ্যমত এই খেটে খাওয়া মানুষ গুলোকে সহযোগিতা করার চেষ্টা করেছি। তিনি আরো বলেন এটা আমার শেষ না আমার চিন্তা ভাবনা আছে আপনাদের সকলে দোয়া আমার সাথে থাকলে আমার এই সহযোগিতা শুধু রিকশা চালক, ভ্যান চালক, না যেই সব মধ্যবিত্ত পরিবার গুলো এবং যারা কষ্টের কথা হয়তো লজ্জায় বলতে পারেনা সেই সব পরিবার গুলোর মাঝে ও আমি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া চেষ্টা করবো। আমি চাই আমার সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়াতে তাদের কষ্ট ভাগাভাগি করে নিতে।

আজকের এই খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব মহিউদ্দিন অধ্যক্ষ সোমপাড়া কলেজ, ৬ নং পাঁচগাঁও ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি জনাব মোঃ কামাল হোসেন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব সালেহ উদ্দিন রাহেল, চাটখিল উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও নারী নেত্রী শামিমা আক্তার মেরী, ৬ নং পাঁচগাঁও ইউনিয়নের সাবেক সফল চেয়াম্যান জনাব মোস্তফা খাঁন,মোঃ ছেফায়েত উল্যাহ সাবেক কোষাধ্যক্ষ চাটখিল উপজেলা আওয়ামীলীগ,চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি বাবর দেওয়ান,সাধারণ সম্পাদক ৭১ টিভির প্রতিনিধি কামরুল কন,দৈনিক আলোকিত সকাল পত্রিকার চাটখিল উপজেলা প্রতিনিধি পলাশ পাল,মানব জমিনের সিনিয়র সাংবাদিক জনাব মামুন হোসেন,চাটখিল কলেজের সাবেক ভিপি মিজানুর রহমান,চাটখিল পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান আহসান হাবিব সমীর, সহ পাঁচগাঁও ইউনিয়নের সকল ওয়ার্ডের ইউপি সদস্য বৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap