শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:০৭

চাটখিলে ২০০ শত পিচ ইয়াবা ও গুলি বুলেট সহ এক আসামী গ্রেফতার

পলাশ পাল, নোয়াখালী প্রতিনিধিঃ আটককৃতরা হলেন চাটখিল থানার ‘(ফতেপুর ব্যাপারী বাড়ির)’সিরাজুল ইসলামের ছেলে হাবিবুর রহমান সোহেল ‘(ওরফে)’ডন সোহেল (৩২)।

 

থানা সূত্রে জানাযায়, বিশেষ ডিউটি চলা কালে গোপন সংবাদের ভিত্তিতে এস,আই (নিঃ’)কৃষ্ণ কুমার দাস, এস,আই (নিঃ) আলমগীর হোসেনের সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান গ্রেফতারি ওয়ারেন্ট অবৈদ মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালা কালে ‘(২০০)’পিস ইয়াবা ট্যাবলেট ৩টি গুলি (বুলেট)’সহ হাতে -নাতে ১ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় থানা পুলিশ। গ্রেফতার কৃত আসামীর কাছে পাওয়া তিনটি বুলেটের গায়ে ইংরেজিতে OkEPIECE এবং অপরটির গায়ে VCRSSFIRE (অস্পষ্ট)’লিখা সহ সাহাপুর বাজার অবস্থান কালে ১ নং ওয়ার্ড ফতেপুর এলাকা থেকে ডন সহেল কে গ্রেফতার করেন।

 

পরে গ্রেফতার কৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬ (১)১০'(ক)’৪১ধারা ও The arms act :1887এর 19(F)’ ধারায় ৩৭৯ পেনাল কোড -১৮৬০ ধারায় ২৫-(B)১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ'(ওসি)’ আনোয়ারুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন গ্রেফতার কৃত আসামীকে আইনী পক্রিয়া শেষে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে আজ দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap