শিরোনামঃ

আজ মঙ্গলবার / ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৮:৫০

কুমিল্লার শহরের ফুটপাত দখল মুক্ত রাখতে জেলা প্রশাসনের বিশেষ অভিযান।

কুমিল্লা জেলা প্রতিনিধিঃ-

কুমিল্লা শহরের রাস্তার পাশে সকল ফুটপাত দখলমুক্ত করতে গত কয়েকদিন ধরে অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন।

সোমবার (২১ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর টমছমব্রিজ কাঁচা বাজার, রাজগঞ্জ বাজার, ফৌজদারি এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় টমছমব্রিজ কাঁচা বাজারে ৫টি দোকানকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এর আগে রোববার বিকেলে নগরীর সার্কিট হাউস থেকে রাজগঞ্জ বাজার পর্যন্ত অবৈধভাবে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ করা হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় এসব তথ্য জানান কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো.আবু সাঈদ।

জেলা প্রশাসন সূত্র জানায়, গত নভেম্বর মাসে অনুষ্ঠিত জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় কুমিল্লা নগরীর বেশিরভাগ ফুটপাত দখল হয়ে যাওয়ার ব্যাপারে আলোচনা হয়। পরে ওই সভায় সিদ্ধান্ত হয় নগরীর সকল ফুটপাত দখলমুক্ত করার। সভার সিদ্ধান্ত মতে গত কয়েকদিন ধরে নগরীর সকল ফুটপাত দখলমুক্ত করতে নিয়মিত অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ জানান, গত নভেম্বর মাসের জেলা আইন শৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্ত মতে ও জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর স্যারের নির্দেশে আমাদের এই অভিযান চলছে। কুমিল্লাকে একটি সুন্দর শহর করতে জেলা প্রশাসনের এই উদ্যোগ। সাধারণ জনগণের চলাচলে যেন বাধা সৃষ্টি না হয় সে জন্য আমরা কাজ করছি। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap