শিরোনামঃ

আজ বুধবার / ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:৫৮

করোনা ভাইরাস সংক্রমণ সচেতনায় চাটমোহর থানা পুলিশের ব্যতিক্রমী প্রচারণা

মোস্তাফিজুর রহমান/এস,এ মারুফ, চাটমোহর অফিস :
করোনা ভাইরাস সংক্রমণে মানুষের মধ্য সচেতনা সৃষ্টি, মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলতে পাবনার চাটমোহর থানা পুলিশ ব্যতিক্রমী প্রচারণায় মাঠে নেমেছেন। প্রতিদিন পুলিশের একটি ইউনিট বাজার ঘাট রেলস্টেশনসহ জনবসতি এলাকায় মানুষকে করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলা ও প্রতিরোধে জন সচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছেন। জানা গেছে, চাটমোহর পৌর সদর, উপজেলার গুনাইগাছা, রামচন্দ্রপুর, অমৃতকুন্ডা, চাটমোহর রেলস্টেশন, রেলওয়ে প্লাটফর্মে ঢাকা থেকে রাজশাহী গামী আন্ত:নগর ট্রেন বিরতি কালে কোভিট-১৯ করোনা ভাইরাস সংক্রমণ রোধে দ্বিতীয় দফায় স্বাস্থ্যবিধি মানতে মানুষের পাশে থেকে সর্বাত্বক সেবা দিয়ে যাচ্ছেন পুলিশ।
দেখা গেছে, প্লাটফর্মে যাত্রীদের মুখে মাস্ক পড়িয়ে দিচ্ছেন চাটমোহর থানার অফিসার ইনচার্জ মো: আমিনুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা। এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানালেন, কোভিট-১৯ করোনা ভাইরাস সংক্রমণ রোধে দ্বিতীয় দফায় স্বাস্থ্যবিধি মানতে পুলিশ বাহিনী মানুষের মধ্য সচেতনা সৃষ্টিতে কাজ করে যাচ্ছেন। এছাড়া বাজার ও জনবসতি এলাকায় পুলিশ গিয়ে মানুষের সচেতনতা সৃষ্টিতে প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap