শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:৩৬

আরটিভি’তে অনুষ্ঠিত “বাংলার গায়েন” এর চ্যাম্পিয়ন হলেন চাটমোহরের সন্তান রাসেল মৃধা

চাটমোহর অফিস :বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল আরটিভিতে অনুষ্ঠিত ব্যাংগল সিমেন্ট নিবেদিত জনপ্রিয় অনুষ্ঠান বাংলার গায়েন। যার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হলো মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী ‘২১) তারিখে । বেঙ্গল সিমেন্ট নিবেদিত ‘বাংলার গায়েন’ এর চ্যাম্পিয়ন এর অবস্থান অর্জন করেছেন রাজশাহীর প্রতিযোগী রাসেল মৃধা এবং ১ম রানার-আপ ও ২য় রানার-আপ এর অবস্থান অর্জন করে যথাক্রমে নরসিংদীর রাবেয়া আক্তার সেতু ও টাঙ্গাইলের প্রতিযোগী বিলকিস আক্তার।

হাজারো প্রতিযোগীদের মধ্যে থেকে চ্যাম্পিয়ন হলেন রাজশাহী বিভাগের পাবনা জেলার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের মৃত সবুর মৃধা এবং মাতা মঞ্জুয়ারা বেগমের সন্তান রাসেল মৃধা।

রাসেলের মা মঞ্জুয়ারা বেগম রাসেলের কিশোর বয়স থেকে অন্ধ, রাসেলের ইচ্ছে ছিলো সে বাংলার গায়েন এর চ্যাম্পিয়ন হয়ে ৫,০০,০০০ (পাঁচ লক্ষ) টাকা পেয়ে তার মায়ের চোখ অপারেশন করাবে তার ইচ্ছে আজ পূরণ হলো।

সে বাংলার গায়েন এর চ্যাম্পিয়ন (প্রথম স্হান) অর্জন করে ট্রফি ও পাঁচ লক্ষ টাকা হাতে পেলেন। বাংলার গায়েন এর চ্যাম্পিয়ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে.এম. খালিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরটিভির ভাইরাস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী ও সুরকার এস. আই. টুটুল, শওকত আলী ইমন ও ইবরার টিপু সহ উপস্থিত ছিলেন বাংলাদেশের স্বনামধন্য লেখক, সুরকার ও শিল্পীগণ।

সকল গুনীজন রাসেলের ভবিষ্যত জীবনের মঙ্গল ও শুভ কামনা ব্যক্ত করেছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap