শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:১১

আটঘরিয়ায় তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলায় তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। সূর্যের প্রখর তাপে সাধারন মানুষ থেকে শুরু করে খেটে খাওয়া দিনমজুর সহ সব বয়সের মানুষ। তবে কয়েক দিন বৃষ্টি না হওয়ায় আর প্রচন্ড রোদে ঘর থেকে বের হতে পারছে না শ্রমিক, দিনমজুর সহ নানা পেশার মানুষ। সামান্য স্বস্তির ও একটু শীতর হাওয়ার জন্য ছুটছে গাছের ছায়া তলে। আর অতিরিক্ত গরমে শরবত ও পানির জন্য ভীড় করছে মানুষ।

ব্যাটারি চালিক ভ্যান চালক নায়েব আলী বলেন, প্রচন্ড গরম আর রোদের কারণে ভ্যান চালানো খুব কষ্ট সাধ্য হয়ে পড়েছে। একটিপ থেকে দুইটিপ মারতে পারলেই শরীর একেবারেই কান্ত হয়ে পড়ে। সে আরও জানান , আটঘরিয়ায় কোন যাত্রী ছাউনি নেই বললেও চলে। এতে করে সাধারন যাত্রীরা গরম ও ঝড় বৃস্টিতে চরম ভোগান্তিতে পড়তে হয়।

তারপরও পেটের তাগিতে রোদে ও গরমে পুড়ে রিকসা চালাচ্ছে আমার মতো অনেকই। কৃষক আক্তারুজ্জামান আক্কাস বলেন, আমি গাছের ছায়ায় বসে আছি। মাঝে মধ্যেই পানি পিপাসার জন্য টিউবওয়েল থেকে পানি এনে পিপাসা মেটাচ্ছি। তবে এই গরমে কিছুই করার নেই।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap