শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:২৫

আটঘরিয়ায় দুইদিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্ধোধন

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : আটঘরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর এর তত্ববধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ে এর পৃষ্টপোষকতায় “বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূল শক্তি” এই স্লোগানকে সামনে নিয়ে দুই দিনব্যাপী পাবনার আটঘরিয়ায় ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান ও অলিম্পিয়াড সোমবার উপজেলা পরিষদ অডিটরিয়ামে শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে।

আটঘরয়িা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মো: তানভীর ইসলাম লাল ফিতা কেঁটে এই মেলা উদ্ধোধন করেন। উক্ত মেলায় সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা (ভারপ্রাপ্ত)।

এসময় বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক,. উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম শাহজাহান আলী, প্রকৌশলী কর্মকর্তা রবিউল আউয়াল রিজভী, জনস্বাস্থ্য প্রকৌশলী মো: মতিউর রহমান, সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছা: শিউলী আহমেদ, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাহিদা পারভীর, এসআই দুলাল, সাংবাদিক, শিক্ষকসহ শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন।

উদ্ধোধন অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনায় ছিলেন দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন। উক্ত মেলায় ১৪টি স্টল বসানো হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap