শিরোনামঃ

আজ বুধবার / ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ১৭ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১৮ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ৮:২২

পাবনা সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পাবনা প্রতিনিধি : পাবনার সাংবাদিকদের কল্যানে প্রতিষ্ঠিত সংগঠন পাবনা সাংবাদিক ফোরামের প্রথম  প্রতিষ্ঠাবার্ষিকী রবিবার আনন্দঘন ও উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে । সকাল ১১ টায় পাবনা প্রেসক্লাব ভিআইপি অডিটরিয়ামে ফোরামের সাহিত্য সম্পাদক কবি ইদ্রিস আলীর পরিচালনায় ও পাবনা সাংবাদিক ফোরামের সভাপতি হাসান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়ির সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।
প্রধান অতিথি বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সাংবাদিকদের বিশেষ ভুমিকা ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে এবং সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরতে সাংবাদিকদের পরামর্শ দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা বরিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, পাবনা সেক্টরস কমান্ডারস ফোরাম ৭১ এর পাবনা শাখার সভাপতি আ.স.ম আব্দুর রহিম পাকন, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান,
রানা প্রপার্টিজ এন্ড ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, পাবনা চেম্বার অব কমার্স এর পরিচালক, সমকাল ও এন টিভি’র পাবনা প্রতিনিধি এবিএম ফজলুর রহমান, পাবনা সাংবাদিক ফোরামের উপদেষ্টা জালাল উদ্দিন, আব্দুর রাজ্জাক, সংবাদপত্র পরিষদের সহ-সভাপতি ও দৈনিক খবর বাংলার সম্পাদক আলহাজ্ব ডা: আব্দুস সালাম, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আখিনূর ইসলাম রেমন, রিপোর্টার্স ইউনিটির সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, সাংবাদিক ফোরামের সহ-সভাপতি হেলালুর রহমান জুয়েল, সাংবাদিক ফোরামের সম্পাদক আব্দুল গফুর মিয়া।
অনুষ্ঠানে ৬ জন প্রবীণ সাংবাদিকদের সম্মামনা স্বারক ও ২ জন শিশু কৃতি শিক্ষার্থীকে উৎসাহ দানে উপহার দেওয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফোরামের সাংগঠনিক সম্পাদক এস পারভেজ, দফতর সম্পাদক রেহেনা পারভিন, পাবনা সাংবাদিক ফোরামের প্রচার সম্পাদক ও ডেইলি পাবনা ডটকমের সম্পাদক রাকিবুল হাসান, তথ্য গবেষণা সম্পাদক সোহেল রানা, অর্থ সম্পাদক, খালিদ হাসান, নির্বাহী সদস্য আব্দুল আজিজ, মনিরুজ্জামান শিপন। সুজানগর প্রেসক্লাবের সম্পাদক মনিরুজ্জামান, মাহমুদুল হাসান সজিব ছাড়াও এ সময় পাবনা সংবাদপত্র পরিষদ, পাবনা প্রেসক্লাব, সুজানগর প্রেসক্লাবসহ পাবনায় কর্মরত গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।
বক্তারা প্রবীন সাংবাদিক স্বপনের উপর প্রকৃত হামলাকারীরা এখনও গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন এবং তার দ্রুত সুস্থতা কামনা করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap