শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:২৪

পাবনায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছে ডাকাত চক্র

পাবনা প্রতিনিধি : পাবনায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছে ডাকাত চক্র।গত এক সপ্তাহে জেলায় বেশ কয়েকটি দুর্ধর্ষ ডাকাতির ঘটনার রেশ কাটতে না কাটতেই রোববার রাতে আবারো ডাকাতির ঘটনা ঘটেছে পাবনার মালঞ্চি ইউনিয়নের উত্তর রাঘবপুর গ্রামে দুই বাড়িতে। ডাকাতদল এসময় স্বর্ণালংকার, নগদ টাকা লুটপাট করে নিয়ে গেছে। ডাকাত দলের মারপিটে দুই যুবক আহত হয়েছে। আহতদের মধ্যে গিয়াস উদ্দিন (২৬) কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, রাত আড়াইটার দিকে পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের উত্তর রাঘবপুর গ্রামে ২০/২৫ জনের একদল মুখোশধারী ডাকাতদল কুতুব উদ্দিন সেখের বাড়িতে ঢুকে তার ছেলে গিয়াস উদ্দিন (২৬) কে কুপিয়ে আহত করে বাড়ির সদস্যদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২ লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার ও নোহাব উদ্দিনের বাড়িতে ঢুকে তার ছেলে আলমগীর হোসেনকে পিটিয়ে আহত করে বাড়ির সদস্যদেরকে জিম্মি করে নগদ দেড় লক্ষাধিক টাকা, ১৪ ভরি স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। মালঞ্চি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীম সকালে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাবনা সদর থানার এস আই সুব্রত জানান, তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় এখনো অভিযোগ দায়ের হয়নি। এদিকে, ডাকাতি প্রতিরোধে পুলিশের বিশেষ মহড়া ও অভিযানের মধ্যেই আবারো ডাকাতির ঘটনা ঘটায় চরম আতংক চরম আতংক ছড়িয়ে পড়েছে স্থানীয়দের মধ্যে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap