শিরোনামঃ

আজ রবিবার / ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ / শরৎকাল / ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ / ১১ই সফর, ১৪৪৩ হিজরি / এখন সময় দুপুর ১:৩৫

করোনা আক্রান্ত অভিনেত্রী কবরী, আইসোলেশনে কাঞ্চনের পরিবার

স্বাধীন খবর ডেস্ক : করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার মিষ্টি মেয়ে খ্যাত অভিনেত্রী সারাহ বেগম কবরী। শারীরিক কিছু জটিলতা থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে করোনায় পুরো পরিবার নিয়ে বাসায় অবস্থান করছেন বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তার ঘনিষ্টসূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, কবরী বর্তমানে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন। গত ৫ এপ্রিল রাতে তাকে হাসপাতালে নেয়া হয়। হাসপাতাল সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সূত্র জানায়, চলতি সপ্তাহেই জ্বর আসে কবরীর। শরীরে ব্যথাও ছিল। করোনা নমুনা পরীক্ষা করানো হলে রিপোর্টে পজিটিভ আসে।

প্রসঙ্গত, সুভাষ দত্তের পরিচালনায় ১৯৬৪ সালে ‘সুতারাং’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান নারাছুগঞ্জের মেয়ে কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি।

অপরদিকে স্ব-পরিবারে করোনায় আক্রান্ত হয়ে উত্তরার বাসায় আইসোলেশনে আছেন বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন। অবশ্য তিনি বাদে বাড়ির সকলেই করোনায় আক্রান্ত এবং কারো কোন বড় ধরনের সমস্যা হচ্ছে না বলে তার ঘনিষ্ট সূত্র আজকালের খবরকে জানিয়েছে।

প্রসঙ্গত, বিখ্যাত পরিচালক সুভাষ দত্তের হাত ধরে বসুন্ধরা সিনেমার মাধ্যমে ১৯৭৭ সালে চলচ্চিত্রে আবির্ভাব হয় ইলিয়াস কাঞ্চনের। এরপর প্রায় তিন শতাধিক ছবিতে অভিনয় করে একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। সর্বশেষ রোজিনার ‘ফিরে দেখা’ চলচ্চিত্রে তিনি অভিনয় করছেন।

এদিকে কবরী ও ইলিয়াস কাঞ্চনের পরিবারের করোনার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন কিংবদন্তী অভিনেত্রী শবনম, শাবানা এবং নির্মাতা আজিজুর রহমান।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap