শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:২২

৩০ জানুয়ারি চাটমোহরে জন শুমারির মৌখিক পরীক্ষা

জাহাঙ্গীর আলম, চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে জন শুমারির মৌখিক পরীক্ষা ৩০ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৯টায়। এদিন সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত পৌরসদরসহ বিভিন্ন ইউনিয়নের লিখিত পরীক্ষায় উত্তীর্ণকারিদের মৌখিক পরীক্ষা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

চাটমোহর উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, এবারে পরীক্ষায় উত্তীর্ণকারিদের মোবাইলে কোনো মেসেজ পাঠানো হয়নি। সংশ্লিষ্ট অফিস থেকে তথ্য জেনে নিতে হবে। তাছাড়া আমার ব্যক্তিগত ফেসবুক প্রেজে পরীক্ষায় উত্তীর্ণদের তালিকা প্রকাশ করা হয়েছে। তিনি মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণকারিদের নির্দিষ্ট সময়ে উপস্থিতি হওয়ার জন্য আহবান জানিয়েছেন। তিনি আরো জানান, মৌখিক পরীক্ষার সময় অংশগ্রহণকারিদের সকল সনদের মূলকপি, ভোটার আইডি মূলকপি, নাগরিকত্ব সনদের মূলকপি ও মোবাইল ফোন (এন্ড্রয়েড ভার্সন ৬ এবং স্ক্রীণ সাইজ ৫ ইঞ্চির উপরে) আনতে হবে।

উপজেলা পরিসংখ্যান অফিস সূত্রে আরো জানা গেছে, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কতৃক বাস্তবায়নধীন জন শুমারি ও গৃহ গণনা ২০১১ এর লিটিং অপারেশন এবং মুল শুমারির গণনা কার্যক্রমে গণনাকারী ও সুপার ভাইজার পদে উপজেলা বেকার যুব/যুব মহিলা, ছাত্র/ছাত্রীদের দরখাস্ত আহবান করা হয়।

গত ২০ তারিখ পর্যন্ত চাটমোহর উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম পর্যায়ে বেকার ও যুব/যুব মহিলা, ছাত্র/ছাত্রীসহ প্রায় ১৪’শ ৫০টি আবেদন জমা পড়ে। শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ১১টায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। যারা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারাই মৌখিক পরীক্ষা বৃহস্পতিবার সকাল ৯টায় নিজ দায়িত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হবেন।

এব্যাপারে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান জানান, জন শুমারি ও গৃহ গণনা ২০১১ এর লিটিং বাস্তবায়তনে লিখিত পরীক্ষায় উত্তীর্ণকারিদের মৌখিক পরীক্ষার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap