শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৩৩

হত্যা চেষ্টার অভিযোগে ভাঙ্গুড়ায় কিশোর গ্যাংয়ের তিন সদস্য গ্রেফতার

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলায় এক শিশু ভ্যান চালককে হত্যা চেষ্টার অভিযোগে পুলিশ রোববার কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করেছে। এরা হলো, রাব্বি হোসেন(১২), মোস্তাকিন শান্ত((১৪) ও কাওছার আলী(১৭)। এরা ভাঙ্গুড়া পৌরসভার রেলপট্টি ও দক্ষিণমেন্দা পালপাড়ার বাসিন্দা।

জানা গেছে, শনিবার বিকালে চড়ভাঙ্গুড়া দক্ষিনপাড়া গ্রামের দরিদ্র নুরুন্নবীর শিশু পুত্র ভাড়ায় যাত্রী বহনের উদ্দেশ্যে একটি ভ্যান গাড়ি নিয়ে বের হয়। সন্ধ্যার আগে উল্লেখিত ছেলেরা সজিব আহমেদের ভ্যানে চড়ে পৌরসভার কালিবাড়ি বাজারে যায়। পরে অন্য একটি ভ্যানযোগে সজিব আহমেদসহ তারা ভাঙ্গুড়া কেন্দ্রীয় শহীদ মিনারের দক্ষিণ পুকুর পাড়ে যায়।
সেখানে অকস্মাৎ সজিবের মুখে গামছা চেপে ধরে তাকে ছুরিকাঘাত করা হয়। এ সময় সজিব জোরে চিৎকার দিলে ছেলেগুলো পালিয়ে যায়। তখন স্হানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মো: রাশিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আটককৃত ছেলেদের সবাই কিশোর গ্যাংয়ের সদস্য বলে প্রতীয়মান হয়।

এছাড়া নেশাজাত দ্রব্য পানসহ এলাকায় তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। এ ব্যাপারে সজিবের বাবা নুরুন্নবী তার ছেলেকে হত্যা চেষ্টার অভিযোগ করে শনিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। রোববার দুপুরে গ্রেফতারকৃতদের পাবনা জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap