শিরোনামঃ

আজ শুক্রবার / ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:১৯

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী প্রাণ হারালেন

উজ্জল হোসেন, সাঁথিয়া (পাবনা) : পাবনা সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় টুটুল (২৮) নামের এক যুবক প্রাণ হারালেন। এ ঘটনায় আরো দুজন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে নগরবাড়ি-বগুড়া-পাবনা মহাসড়কে কাশিনাথপুর খানকা শরীফের সামনে এ দুর্ঘটনা ঘটে।

টুটুল উপজেলার ছাতক গ্রামের বাসিন্দা বন্দের আলীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছে আহম্মাদপুর গ্রামের শুভ (১৮) ও একই গ্রামের নবীর (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, টুটুল ও তার দুই বন্ধু কাশিনাথপুর বেঙ্গল মিট নামক স্থান হতে কাশিনাথপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় নগরবাড়ি থেকে আসা বগুড়াগামী একটি বাস খানকা শরীফের সামনে আসা মাত্রই মুখোমুখি সংঘর্ষ ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে টুটুলের মৃত্যু হয়। শুভর অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রাজশাহী পাঠানো হয় এবং অপর নবীরকে পাবনা সদর হাসপাতালে পাঠনো হয় বলে জানা গেছে। কাশিনাথপুর পল্লী বিদ্যুৎ অফিসের বৈদ্যুতিক খুঁটি মহাসড়কের দুই পাশে বিভিন্ন স্থানে এলোমেলো ভাবে ফেলে রাখায় দুর্ঘটনার কারণ বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

এ দুর্ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ সার্জন (মাধপুর হাইওয়ে) আমিনুল ইসলাম।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap