শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:১৫

স্বর্গীয় ডাঃ অঞ্জন ভট্টাচার্যের স্মৃতিচারণ সভা ও বিশেষ প্রার্থনা

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর অফিস : ২৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে পাবনার চাটমোহর প্রেসক্লাবের আয়োজনে নিজস্ব হলরুমে- প্রেসক্লাব সদস্য প্রয়াত হোমিও চিকিৎসক ডাঃ অঞ্জন ভট্টাচার্যের স্মৃতিচারণ সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

চাটমোহর প্রেসক্লাবের সভাপতি মোঃ রকিবুর রহমান টুকুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুকের সঞ্চালায় সভায় বক্তব্য দেন, প্রয়াত অঞ্জন ভট্টাচার্যের সহধর্মিণী মালা ভট্টাচার্য, বড়াল রক্ষা আন্দোলনের সদস্য সচিব এস এম মিজানুর রহমান, জৈষ্ঠ সাংবাদিক করতোয়ার চাটমোহর প্রতিনিধি আব্দুল মান্নান পলাশ, একুশে টিভি ও মানবজমিনের পাবনা প্রতিনিধি রাজিউর রহমান রুমী, প্রেসক্লাব সদস্য বিপ্লব আচার্য, শাহীন রহমান, এম এ জিন্নাহ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, অঞ্জন ভট্টাচার্য সামাজিক ও প্রকৃতিপ্রেমি মানুষ ছিলেন। চাটমোহর প্রেসক্লাব ও বড়াল নদী রক্ষা আন্দোলনে তার অবদান কখনও ভোলার নয়। তিনি সবসময় সবার সাথে হাসি মুখে কথা বলতেন। তিনি সবসময় বলতেন তাকে যেন বিছানায় পড়ে থাকতে না হয়। হাঁটতে হাঁটতে যেন তার মৃত্যু হয়। বলতেন তার মৃত্যুর পর বড়াল নদে জল আসবে। তাই হলো। তিনি হাঁটতে হাঁটতে মারা গেলেন। আর তার মৃত্যুর পর বড়াল নদীতে জল আসে।

সভায় প্রয়াত ডাঃ অঞ্জন ভট্টাচার্যের সহধর্মিণী মালা ভট্টাচার্য বলেন, তিনি আমার কাছে স্বর্গ ছিলেন। তাকে এভাবে হারাবো কখনও ভাবতে পারিনি। তিনি সৎ, সাহসী, ভাল মনের মানুষ ছিলেন। তিনি সবার মাঝে বেঁচে থাকুন, স্বর্গবাসী হোন এই কামনা করি।

স্মৃতিচারণ সভা শেষে ডাঃ অঞ্জন ভট্টাচার্যসহ চাটমোহর প্রেসক্লাবের প্রয়াত সকল সদস্যের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে অঞ্জন ভট্টাচার্যের ছেলে অম্লান ভট্টাচার্য বিশেষ প্রার্থনা পরিচালনা করেন।

উল্লেখ্য, চলতি বছরের গত ০২ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে ইহলোক ত্যাগ করেন চাটমোহরের বিশিষ্ট হোমিও চিকিৎসক ও চাটমোহর প্রেসক্লাবের সদস্য ডাঃ অঞ্জন ভট্টাচার্য।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap