শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:২৪

স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ, রেস্টুরেন্ট মালিক গ্রেফতার

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.নাটোরের গুরুদাসপুরে ১০ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম(৪৫) নামে এক রেষ্টুরেন্ট মালিককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার চাঁচকৈড় নতুন গরুহাটা শ্রমিক অফিসের দ্বিতীয় তলায় ভাড়া বাসা থেকে সকাল ৮টার দিকে সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

সাইফুল ইসলামের উপজেলার চাঁচকৈড় কাচারী পাড়া মহল্লার মৃত্য জহির উদ্দিন মোল্লার ছেলে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর খালু মোঃ মনিরুজ্জান বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি ধর্ষণ মামলার এজাহার দায়ের করেছেন।

মামলার নথি ও থানাসুত্রে জানাযায়, ধর্ষক সাইফুল ইসলাম তার কুটুমবাড়ী নামক রেস্টুরেন্টে খেতে আসা ওই স্কুল ছাত্রীর সাথে কৌশলে মোবাইল ফোন কিনে দিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শ্রমিক অফিসের ২য় তলায় তার ভাড়া বাসায় ওই স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করে। সর্বশেষ ২৪ সেপ্টেম্বর সকালে ওই স্কুল ছাত্রীকে মোবাইল ফোনে বিয়ের কথা বলে ওই ভাড়া বাসায় ডেকে নিয়ে জোরপুর্বক আবারো ধর্ষণ করতে থাকে তখন ওই স্কুল ছাত্রীর চিৎকারে স্থানীয় মোঃ শাকিল প্রামানিক, অন্তর হোসেন ও নাহিদসহ এলাকাবাসী ধর্ষক সাইফুল ইসলামকে ধরে গণপিটনী দিয়ে গুরুদাসপুর থানা পুলিশের হাতে তুলে দেন।

৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ রাশিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আপত্তিকর অবস্থায় এলাকাবাসী সাইফুল ইসলামকে ধরে রেখে তাকে ঘটনাটি খুলে বলেন। তখন তিনি গুরুদাসপুর থানা পুলিশে খবর দিলে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনোয়ারুজ্জামান বলেন, স্কুল ছাত্রীর খালু মনিরুজ্জামান বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। মামলাটি প্রক্রিয়াধিন আছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap