শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৪:১০

সুদ্ধি অভিযান সারাদেশেই অব্যাহত থাকবে: শিক্ষামন্ত্রী

স্বাধীন খবর ডেস্ক : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ক্যাসিনো থেকে শুরু করে দুর্নীতিবাজ কেউই পার পাবে না। কোন দল দেখে সুদ্ধি অভিযান চালানো হয় না। সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ কোন দলের তা শেখ হাসিনা দেখে না। তিনি যেভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন দেশের মানুষ তাকে সমর্থন দিয়ে যাচ্ছে। এই সুদ্ধি অভিযান শুধু ঢাকা শহরে নয়, চাঁদপুরসহ সারা দেশেই অব্যাহত থাকবে।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সরকার সব সময়ই যেকোন ধরনের অন্যায়ের বিরুদ্ধে সক্রিয়। দেশের উন্নয়ণের লক্ষ্যে সচেষ্ট থাকেন। তারই অংশ হিসেবে দেশে সুদ্ধি অভিযান চলছে। দলমত নির্বিশেষে সারাদেশে এই সুদ্ধি অভিযান অব্যাহত থাকবে।

পরে মন্ত্রী চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন।

এছাড়া বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গ মাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ ছাড়া চাঁদপুর জেলা আওয়ামী লীগের নবনির্মিত বহুতল ভবনের উদ্বোধন করেন।

এসময় জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap