শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:১৮

সিরাজগঞ্জে মা-মেয়ে সহ ৩ জনের মৃতদেহ উদ্ধার

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ এর বেলকুচি উপজেলায় মা-মেয়ে ও মানসিক প্রতিবন্ধীসহ পৃথক স্থান থেকে তিন মরাদেহ উদ্ধার করেছে বেলকুচি থানা পুলিশ।
বৃহস্পতিবার সকালে বেলকুচি পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া পশ্চিম পাড়া গ্রামে সয়ন ঘরের বিছানার উপড় মেয়ের মরদেহ ও ঝুলন্ত অবস্থায় মায়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। তারা হলেন, ঐ গ্রামের আব্দুল কাদের মাষ্টারের স্ত্রী রোজিনা খাতুন (৩৬) ও তার মেয়ে কানিজ ফাতেমা (৮)।
এলাকা বাসী জানায়, মেয়েকে গলাটিপে হত্যার পর মা রোজীনা খাতুন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।
এদিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধুলগাগড়াখালী গ্রামের আবু মুছা (২৫) নামের এক মানসিক প্রতিবন্ধী বিষপ্রাণ করে আত্মহত্যা করেছে বলে জানাযায়। সে ঐ গ্রামের নুরুল ইসলামের ছেলে।
বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে ক্ষিদ্রমাটিয়া গ্রামে মেয়েকে হত্যার পর মা রোজীনা খাতুন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে থানায় একটি ইউ ডি মামলা হয়েছে।
এছাড়া উপজেলার দৌলতপুরের ধুলগাগড়াখালীতে এক মানসিক প্রতিবন্ধী আত্মহত্যা করেছে। তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap