শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১লা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪২

সিরাজগঞ্জের রায়গঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক

মোঃ মনিরুল ইসলাম, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের রায়গঞ্জ থানাধীন, সোনাখাড়া পশ্চিমপাড়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে, র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল। আটকৃতরা হলেন সিরাজগঞ্জ জেলার, রায়গঞ্জ থানার বাশাইল গ্রামের আবু সাঈদের ছেলে শাহিন খাঁ (২৭), এবং একই জেলার রায়গঞ্জ থানার সাতকুরশি উত্তরপাড়া গ্রামের আলহাজ্জ প্রামানিকের ছেলে নয়ন(১৮)।
শনিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক মোঃ এরশাদুর রহমান। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে শুক্রবার (১০ জুলাই) ৬ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে জেলার রায়গঞ্জ থানাধীন সোনাখাড়া ইউনিয়নের সোনাখাড়া নীমগাছি গামী পশ্চিমপাড়ার তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবসহ তাদেরকে আটক করা হয়। এসময় তাদের নিকট হইতে মাদক কাজে ব্যবহৃত ২ টি মোবাইল এবং ৫ টি সীম কার্ড উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত আলামতসহ তাদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap