শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৩০

সিওও এর পদার্পণে মুখরিত সিরাজগঞ্জের বেঙ্গল পরিবার

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জে : বেঙ্গল সিমেন্ট লিমিটেডের চিফ অপারেটিং অফিসার জনাব আসাদুল হক সুফিয়ানি ও সিনিয়র ম্যানেজার কাজী মোস্তাফিজুর রহমানের সিরাজগঞ্জে পদার্পণে বেঙ্গল সিমেন্ট পরিবারের মাঝে যেন এক আনন্দে উচ্ছাসে ভালবাসার মিলনমেলা অনুষ্ঠিত হয়ে গেল। ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে তাদের বরণের মধ্যদিয়ে শুরু করে একের পরে এক অনুষ্ঠিত হয় অফিসার দের সঙ্গে পরিচয় পর্ব, পথ প্রদর্শনা, পরিবেশকের সঙ্গে সৌজন্য সাক্ষাত, বিক্রয় পরিকল্পনা সহ যাবতীয় সমস্যা ও সম্ভাবনা।
সিরাজগঞ্জ বগুড়া জোনের গর্বিত পরিবেশক, তন্ময় ট্রেডিং এর ব্যাবস্থাপনা পরিচালক জনাব এম এ আল বাকী মহোদয়ের আয়োজনে, রিজিওনাল ম্যানেজার কামাল হোসাইন ও এড়িয়া ম্যানেজার আরিফুজ্জামান এর তত্বাবধানে, অন্যান্য অফিসার ও অফিসের সকলের সার্বিক সহযোগিতায় এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেঙ্গল সিমেন্ট লিমিটেড এর চিফ অপারেটিং অফিসার জনাব আসাদুল হক সুফিয়ানী। তিনি তার বক্তব্যে বলেন ১৯৬৯ সাল থেকে যাত্রা শুরু করে বেঙ্গল গ্রুপ সততা ও সকল পন্যের গুনগত মান ঠিক রেখে জনগণের আস্থা অর্জনের মধ্য দিয়ে আজ দেশের অন্যতম প্রধান সারির একটি গ্রুপ হিসাবে প্রতিষ্ঠিত। বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নেও বিশেষ ভূমিকা আছে এই প্রতিষ্ঠানের। তারই ধারাবাহিকতায় বেঙ্গল গ্রুপ বাজারে এনেছে বেঙ্গল সিমেন্ট।
তিনি আরো বলেন বাংলাদেশ উন্নত হচ্ছে, প্রতিনিয়তই তৈরি হচ্ছে নতুন নতুন কাঠামো, এগিয়ে যাচ্ছে সামনের দিকে। আর এই উন্নয়নে বেঙ্গল সিমেন্ট তার নিজস্ব গুনগত মানের সঙ্গে আপোষ নাকরে, সঠিক মানের মধ্যদিয়ে উন্নয়নে ভালো ভূমিকা রাখতে পারে। তিনি বলেন গত প্রায় পঞ্চাশ বছর ধরে বেঙ্গল গ্রুপ যে আস্থা সবার মাঝে তৈরি করেছে সম্ভাবনাময় সিমেন্ট সেক্টরে বেঙ্গল সিমেন্ট তা সামনে আরো এগিয়ে নিবে।
এসময় তিনি প্রথম মাসেই উত্তরবঙ্গের বিক্রয় লক্ষ্য পূর্ন হবার কারনে উত্তরবঙ্গের দায়িত্বে থাকা সিনিয়র ম্যানেজার জনাব কাজী মোস্তাফিজুর রহমান সহ সকল কর্মকর্তা, পরিবেশক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  উত্তরবঙ্গের বেঙ্গল সিমেন্টের পথ প্রদর্শক, সিনিয়র ম্যানেজার জনাব কাজী মোস্তাফিজুর রহমান।
তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন বেঙ্গল সিমেন্ট ইতিমধ্যেই অল্প সময়ে এর সঠিক গুনগত মানের মধ্য দিয়ে সবার আস্থা তৈরি করতে শুরু করেছে। এই ধারাবাহিকতা ধরে রেখে আমরা সামনে আরো অনেকদূর এগিয়ে যাবো। তিনিও উত্তরবঙ্গের তার টিমকে ধন্যবাদ জানান। এসময় সঞ্চালনায় ছিলেন বগুড়া জোনের বেঙ্গল সিমেন্ট লিমিটেডের পরিবেশক তন্ময় ট্রেডিং এর ব্যাবস্থাপনা পরিচালক জনাব এম এ আল বাকী।
তাছাড়াও উপস্থিত ও পরিচালনায় ছিলেন বগুড়া রিজিওন এর রিজিওনাল ম্যানেজার কামাল হোসাইন, এড়িয়া ম্যানেজার আরিফুজ্জামান, নওগার এড়িয়া ম্যানেজার রতন মিয়া, পরিবেশকের অফিসার সামাউল সোহাগ সহ উত্তরবঙ্গের বেঙ্গল সিমেন্টের কর্মকর্তা বৃন্দ।
ভবিষ্যতের সিমেন্টের মার্কেট লিডার হবে বেঙ্গল সিমেন্ট লিমিটেড এই প্রত্যয় নিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap