শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:০৮

সাবেক এমপি ওয়াজি উদ্দিন খানের মৃত্যুতে স্বাধীন খবর পরিবার ও বিশিষ্ট জনদের শোক প্রকাশ

চাটমোহর অফিস : পাবনা-৩ সাবেক সংসদ সদস্য, বিশিষ্ট পরিবহণ নেতা, সাবেক সংসদ সদস্য ও প্রবীণ আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খানের মৃত্যুতে অনলাইন পত্রিকা স্বাধীন খবর ডটকম পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। সেই সাথে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শোক প্রকাশ করেছেন।
এরা হলেন, পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড, সাখোওয়াত হোসেন, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহবুব এলাহী বিশু, সাবেক সংসদ সদস্য ও চাটমোহর উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব কেএম আনোয়ারুল ইসলাম, সাধারন সম্পাদক হাসাদুল ইসলাম হীরা,

মন্ডতোষ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মামুনুর রশীদ মামুন, গুনাইগাছা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক খলিলুর রহমান, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি হেলালুর রহমান জুয়েল, সাধারন সম্পাদক ও স্বাধীন খবর ডটকম পত্রিকার সম্পাদক জাহাঙ্গীর আলম, সাপ্তাহিক চাটমোহর বার্তা সম্পাদক এসএম হাবিবুর রহমান, প্রেসক্লাবের অর্থ সম্পাদক মহিদুল খান, স্বাধীন খবর পত্রিকার সহ-সম্পাদক আবুল হাসান সিদ্দিকী হেলাল, নির্বাহী সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ।

শুক্রবার সকাল নয়টায় পাবনা শহরের আটুয়া হাউজপাড়া মহল্লার নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি স্ত্রী, দুই মেয়েমহ অসংখ্য আত্মীয়স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম ওয়াজি উদ্দিন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সভাপতি, পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, পাবনা-০৩ আসনের সাবেক সংসদ সদস্য ছিলেন।
তার মৃত্যুতে দলীয় নেতাকর্মী, পরিবহন শ্রমিকসহ সাধারন মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর খবর পেয়ে বাসভবনে একনজর দেখতে ও পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটে যান মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ, বিএনপি, পরিবহন নেতাসহ বিভিন্ন স্তরের মানুষ।
আগামীকাল শনিবার বেলা ১১টায় চাটমোহর বালুচর মাঠে মরহুমের প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। সেখান থেকে মরদেহ নেয়া হবে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে। সেখানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধাঞ্জলি শেষে পাবনা পুলিশ লাইন মাঠে দুপুর ২টায় হবে দ্বিতীয় ও শেষ জানাযা নামাজ। জানাযা নামাজের আগে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap