শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:২৯

সাংবাদিককে মোবাইল ফোনে হুমকি, ইউপি মেম্বারে বিরুদ্ধে থানায় জিডি

নোয়াখালী প্রতিনিধিঃ-

নোয়াখালীর চাটক্ষিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন এর একজন ইউপি মেম্বারের বিরুদ্ধে একজন সাংবাদিককে মোবাইল ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।এ নিয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানা যায় ১৮/৪/২০২১ তারিখ রাতে আনুমানিক ১১ টার সময় ফোন আসে দৈনিক আলোকিত সকাল পত্রিকার চাটখিল উপজেলা প্রতিনিধি পলাশ পালের মুঠোফোনে। কলটি রিসিভ করার পর তিনি ৬ নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার জুয়েল পাটোয়ারী বলে পরিচয় দেন পরে কি জন্য ফোন করা হয়েছে সেই বিষয়টি জানতে চাইলে তিনি এবং তার সাথে থাকা এক ব্যক্তিকে দিয়ে পলাশ পালকে বলেন তার বিরুদ্ধে যদি বয়স্ক ভাতা,বিধবা ভাতা,সরকারি ঘর দেওয়ার নামে ও প্রতিবন্ধী এবং বিজিবি কার্ড দেওয়ার নামে হাতিয়ে নেওয়া টাকার অভিযোগে কোন নিউজ করা হয় তাহলে সে পলাশ পালকে হত্যা এবং বিভিন্ন ধরনের ক্ষতিসাধন করবে বলে তার মুঠো ফোনে হুমকি দেন।

বিষয়টি সকাল ১০ ঘটিকার সময় স্থানীয় আসে পাশের কিছু ব্যক্তিকে বিষয়টি অবগত করা হয় পরে তাদের পরামর্শে স্থানীয় চেয়ারম্যান জনাব সৈয়দ মাহমুদ হোসেন তরুনকে অবগত করলে তিনি সমস্ত ঘটনা শুনার পরেও কোন ধরনের ব্যবস্থা গ্রহন করে নাই এই ইউপি সদস্যের বিরুদ্ধে।

পরে দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি পলাশ পাল বিষয়টি চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলামকে না পেয়ে ডিউটি অফিসারকে বিষয়টি অবগত করেন, ডিউটি অফিসার অভিযোগের ভিত্তিতে পলাশ পালকে সাধারণ ডাইরি করার জন্য পরমর্শ দেন পরে ডিউটি অফিসারের আদেশ ক্রমে চাটখিল থানায় মেম্বার জুয়েল পাটোয়ারীর বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করা হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আনোয়ারুল ইসলামের সাথে কথা হলে, তিনি তদন্ত পূর্বক তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবে বলে আশ্বাস দেন। পরে বিষয়টি চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এস, এম, (মোসা) ও সহকারী পুলিশ সুপার (সার্কেল) সাইফুল ইসলামকে বিষয়টি অবগত করা হয়েছে বলে জানা যায়।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap