শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:০৯

সাঁথিয়ায় সেতু বাস্তবায়নের দাবীতে মানববন্ধন

উজ্জল হোসেন, সাঁথিয়া(পাবনা) : বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে ওয়াই টাইট ২য় বহুমুখী যমুনা-পদ্মা সেতু(কাজীরহাট-আরিচা-দৌলতদিয়া) বাস্তবায়নের দাবীতে পাবনার সাঁথিয়ায় সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১ঘন্টা বিশাল মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। ঢাকা-পাবনা বিশ^রোডে মানববন্ধনটি আতাইকুলা থেকে কাশীনাথপুর পর্যন্ত ২০কিলোমিটার পর্যন্ত বিস্তৃত ছিল। মুল মানববন্ধন ছিল ইশ^রদী থেকে কাজীরহাট পর্র্যন্ত ৮৫কিলোমিটার।

কর্মসুচি চলাকালে বক্তব্য দেন, সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক, সাঁথিয়া ফাউন্ডেশনের সম্পাদক ডাক্তার মনসুরুল ইসলাম. ভাইসচেয়ারম্যান সোহেল রানা খোকন । মানববন্ধনে রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, ব্যবসায়ী,পেশাজীবীসহ সর্বস্তরের জনগন স্বত:স্ফুর্তভাবে অংশ গ্রহণ করেন।

পাবনা জেলা উন্নয়ন ফোরামের উদ্যোগে আয়োজিত বিশাল মানববন্ধনে বক্তারা বলেন, এই সেতু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের স্বপ্ন। তিনি ১৯৭০ সালে পাবনায় এক নির্বাচনী সভায় আরিচা-নগরবাড়ি ঘাট সেতু নির্মানের ঘোষণা দিয়েছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap