শিরোনামঃ

আজ সোমবার / ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৩১

সাঁথিয়ায় সাবেক চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে হত্যা,অপর ভাই আহত

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : সাঁথিয়ায় সাবেক চেয়ারম্যান হারুন-অর রশিদের চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় চেয়ারম্যানের অপর ভাই আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর সদরের ছোট কুটিপাড়া গ্রামে শনিবার রাত ৯টায়। এলাকায় থমথমে অবস্থা। গ্রামের মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে। কুটিপাড়া গ্রামের আবু সাইদ নামে একজনকে আটক করেছে পুলিশ।
জানাযায়, স্থানীয় রাজনৈতিক প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে নাগডেমরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন-অর রশিদ গ্রুপের সাথে বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান গ্রুপের দ্বন্দ্ব চলছিলো। এ ঘটনার সূত্র ধরে শনিবার রাত ৯টার দিকে এক দল দৃর্বৃত্ত সাবেক চেয়ারম্যানের চাচাতো ভাই আ: মতিন (৫৫) ও আপন ভাই জুয়েল রানা (৩৫) এর ওপর হামলা করে। এসময় দুর্বৃত্তরা মতিনকে কুপিয়ে হত্যা নিশ্চিত করে। জুয়েল রানা দৌড়ে পালিয়ে আত্ম রক্ষা করে। মতিন উপজেলার ছোট কুটিপাড়া গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে।
সাঁথিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধিন থাকা জুয়েল রানা জানান, শনিবার সন্ধ্যায় মতিন ভাইয়ের সাথে আমি পৌর সভার ফেঁচুয়ান গ্রামে দাওয়াত খেতে যাই। বাড়ি ফেরার পথে ছোট কুটিপাড়া নদীর ডাইকে এলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা আমার উপর হামলা চালায়। এসময় চাচাতো ভাই মতিন আমাকে বাঁচাতে এলে তাকে উপর্যুপরি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। আমি আত্মরক্ষায় দৌঁড়িয়ে ইছামতি নদীতে ঝাঁপ দিয়ে প্রাণে বাঁচি। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে সাবেক চেয়ারম্যান বাদী হয়ে ১৮জন নামীয়সহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
রবিবার সকালে সরেজমিনে নিহত মতিনের বাড়িতে গেলে তার স্ত্রী চার সন্তানের জননী জানান, আমার স্বামীকে চেয়ারম্যান হাফিজের লোকজন হত্যা করেছে। আমি স্বামী হত্যার সুষ্ঠ বিচার চাই।
এদিকে হত্যার পর থেকেই থমথমে অবস্থা বিরাজ করছে। লুটপাট ও হামলার আশংকায় গ্রামটির মোড়ে মোড়ে পুলিশ মোতায়ন করা হয়েছে।
এবিষয়ে নাগডেমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ বলেন, রাজনৈতিক প্রতিহিংসার জন্য আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে প্রতিপক্ষ। আমি চেয়ারম্যান হিসেবে এ হত্যার সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার চাই।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কমল কুমার দেবনাথ জানান,লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap