শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:১০

সাঁথিয়ায় নিজ উদ্যোগে তরুণ ব্যবসায়ীর খাদ্য সামগ্রী বিতরণ

উজ্জল হোসেন, সাঁথিয়া(পাবনা) : পাবনার সাঁথিয়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তরুণ ব্যবসায়ী নাইম আহমেদ। উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের বিষ্ণুপুর ,বিষ্ণুবাড়িয়া,আত্রাইশুকা, পাগলা ও হাসানপুরসহ বিভিন্ন গ্রাম ঘুরে পাঁচশতাাধিক পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাবার সামগ্রীর মঝ্যে ছিল পাঁচ কেজি চাউল, ১ কেজি আলু, ১ কেজি ডাউল ও ১টি সাবান।

নিম্ন আয়ের মানুষেরা খাদ্য সামগ্রী পেয়ে অনেক খুশি। তারা নাইমের ব্যবসায়ী সাফল্য কামনা করে। তিনি সাঁথিয়া উপজেলার বিষ্ণুপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। তিন ভাইয়ের মধ্যে নাইম সবার ছোট।
মোবাইল ব্যবসায়ী নাইম আহমেদ জানান, দেশে এ দুর্যোগ মুহুর্তে আমাদের সমর্থ অনুযায়ী অভাবী নিম্ন আয়ের মানুষের পাশা দাঁড়ানো উচিত। প্রধান মন্ত্রী ও আওয়ামীলীগ সভা নেত্রী শেখ হাসিনার আহ্বানে আমি কর্মহীন নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছি।

এদিকে আত্রাইশকা ও বিষ্ণুবাড়িয়া যুব সমাজের ব্যানারে এলাকার কর্মহীন মানুষের মাঝে নিজেদের অর্থে ত্রাণ বিতরণ করেছে। করোনার প্রভাবে নিম্ন আয়ের মানুষ কর্মহীন হওয়ার পর থেকেই তারা কয়েক দফায় ত্রাণ সহায়তা দিয়ে আসছে। আত্রাইশকা ও বিষ্ণুবাড়িয়া যুব সমাজের প্রতিনিধি আল-আমিন ও আসাদুজ্জামান নূর জানান, আমাদের ক্ষুদ্র চেষ্টায় একজন মানুষকে ভাল রাখার চেষ্টা মাত্র। আমরা একালায় ত্রাণ বিতরণসহ জীবানুনাশক স্প্রে ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেছি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap