শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ২:৪৪

শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন চাটমোহরের আব্দুর রহিম কালু

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর অফিস : পাবনার চাটমোহর উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন চাটমোহর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট এর অধ্যক্ষ আব্দুর রহিম কালু। এছাড়াও উপজেলার কারিগরি কলেজগুলোর মধ্যে
চাটমোহর টেকনিক্যাল এ- বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে।

৩১ জুলাই রবিবার বেলা সাড়ে ১১ টার সময় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ অনুষ্ঠানে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও কলেজের ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন অধ্যক্ষ আব্দুর রহিম কালু। উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈকত ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মগরেব আলী তাঁর হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

এসময় চাটমোহর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দস সালামসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ আব্দুর রহিম কালু বলেন, এলাকায় কারিগরি শিক্ষাকে এগিয়ে নিয়ে যেতে তিনিসহ তার প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীবৃন্দ নিরলসভাবে কাজ করে চলেছেন। সকলের প্রচেষ্টার ফলে প্রতিষ্ঠানটি আজ উপজেলার মধ্যে প্রথমস্থান অর্জন করতে পেরেছে। তিনি প্রতিষ্ঠানটিকে আরও এগিয়ে নিতে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap