শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৫৩

শেষ মুহুর্তে চাটমোহরে মার্কেট ও বিপনী বিতান গুলোতে ঈদের কেনাকাটা জমে উঠেছে

চাটমোহর অফিস : শেষ মুহুর্তে পাবনার চাটমোহরে ঈদের কেনাকাটা জমে উঠেছে। করোনা ভাইরাস মোকামেলায় লকডাউনে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। অধিকাংশ ক্রেতার মুখে মাস্ক নেই। চাটমোহরের মার্কেট ও বিপনী বিতানগুলোতে ক্রেতারা কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়েছেন। মধ্যবিত্ত, নিম্নবিত্ত থেকে শুরু করে খেটে খাওয়া দিনমজুর নিজেদের সামর্থ অনুযায়ী কেনাকাট করছেন। এছাড়া হকার্স মার্কেটেও বেশ ভিড় দেখা গেছে। সকাল তেহীন চলছে বেচাকেনা। শাড়ি,থ্রি-পিসসহ শিশুদের পোশাক আর জুতার দোকানেই ভিড় বেশী।

চাটমোহরে থানার বাজারে মার্কেট করতে আসা জেসমিন পারভীনসহ অন্যান্যরা জানিয়েছেন, লকডাউনের কারণে বাইরে যাওয়ার সুযোগ নেই। আর এ সুযোগে এবার জিনিসপত্রের দাম একটু বেশীই নিচ্ছেন দোকানীরা।

শহরের রফিক মার্কেটের খান বস্ত্রালয়ের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম খান বললেন, লকডাউনের প্রথম সপ্তাহে বেচাকেনা ছিলনা বললেই চলে। কিন্তু পরের লকডাউনে অনেকেই মার্কেটে আসছেন। বেড়েছে বেচাকেনা। তিনি বললেন, আমরা ক্রেতাদের মাস্ক ব্যবহারের জন্য অনুরোধ করাসহ স্বাস্থ্যবিধি মানার জন্য বলছি।
বিভিন্ন মার্কেট ঘুরে দেখা গেল পোশাক ও জুতার দোকান ছাড়াও কসমেটিকসের দোকানেও বেজায় ভিড়। তবে কোন দোকান বা বিপনী বিতানেই সামাজিক দুরত্বের বালাই নেই। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। অনেকেই মাস্ক ব্যবহার করছেন না। এব্যাপারে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম জানান, বাজার ও জনবসতি এলাকা প্রশাসনের নজরদারিতে রয়েছে। তাছাড়া মাস্ক ব্যবহার না করায় জরিমানা করা হচ্ছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap