শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৪৯

শেখ হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে – রেজাউল রহিম লাল

মাসুদ রানা, পাবনা প্রতিনিধি : আটঘরিয়া উপজেলার মাঝপাড়া ইউনিয়নে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা তৃণমূল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ইউনিয়নটির খিদিরপুর বঙ্গবন্ধু চত্বর মুক্তমঞ্চে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ রেজাউল রহিম লাল।

বক্তব্য কালে তিনি বলেন, এই রাষ্ট্রের যত অবকাঠামো আছে সবকিছু বঙ্গবন্ধু রূপ রেখা দিয়ে গেছেন। মাত্র ৯ মাসে তিনি একটি লাল সবুজের পতাকা উপহার দিয়েছেন।

আজ বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা পৃথিবীর মধ্যে বাংলাদেশকে একটি অন্যতম দেশে পরিনত করেছেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমান করেছেন এই দেশ অবহেলিত নয়। সকল ক্ষেত্রেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি ক্ষমতায় থাকলে এদেশ দ্রুত এগিয়ে যাবে।

তার উন্নয়নের হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
অনুষ্ঠানে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা অধ্যক্ষ শাহিনুজ্জামান মন্ডলের সভাপতিত্বে আরো বক্তব্য দেন

আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাঝপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের মজিবুর রহমান মজু, স্বেচ্ছাসেবক লীগ নেতা শামীম খন্দকার,সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শেখ, যুবলীগ নেতা শহীদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা আশিকুর রহমান রাব্বি সহ,ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap