শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:১০

রৌমারীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

মোঃ লিটন চৌধুরী র‍ৌমারী( কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী (৫১তম) মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে।

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন,শপথবাক্য পাঠ, শহিদদের উদ্দেশ্যে ১ মিনিট নিরবতা পালন শেষে উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ শেষে পুলিশ, ফায়ারসার্ভিস আনসার ও শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও আলোচনাসভার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

শনিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেস ক্লাব, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এরপর সকাল ৮টায় সারাদেশের সাথে রৌমারী সিজি জামান সরকারি হাই স্কুল উপস্থিত সকলেই গেয়ে ওঠেন আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি।

পরে স্কুল মাঠে পুলিশ আনসার ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরিবেশনায় কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান সভাপতি অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্ল‍্যাহ, রৌমারী থানা অফিসার ইনচার্জ মোন্তাছির বিল্লাহ দলীয় ও নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap