শিরোনামঃ

আজ শুক্রবার / ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:১৮

রেল ক্রসিংয়ে অল্পের জন্য দূর্ঘটনার কবল থেকে রক্ষা পেলো সিএনজির যাত্রীরা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : রাজশাহী-ঢাকা রেলপথের চাটমোহর রেলওয়ে স্টেশনের পূর্বপাশে বেজপাড়ায় অরক্ষিত রেল ক্রসিংয়ে অল্পের জন্য দূর্ঘটনার কবল রক্ষা পেলো সিএনজির যাত্রীরা। তবে ট্রেনের নিচে পড়ে চূর্ণবিচূর্ণ হয়ে গেছে সিএনজিটি। শনিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও সিএনজি যাত্রীরা জানান, সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থেকে শ্বশুর বাড়ি চাটমোহর উপজেলার বেজপাড়ায় দাওয়াত খেতে এসেছিলেন সিএনজি চালক বেজপাড়া গ্রামের আবুল কাশেমের জামাতা আসাদুল ইসলাম। দাওয়াত খাওয়া শেষে সিএনজি নিয়ে শাহজাদপুরে ফিরছিলেন।

পথিমধ্যে বেজপাড়া রেলওয়ে ক্রসিংয়ে সিএনজিটি রেল লাইনের উপর ওঠামাত্র তা আটকে যায় এবং ইঞ্জিন বন্ধ হয়ে যায়। চালক দেখতে পান ঢাকা থেকে আন্তঃনগর এক্সপ্রেস লালমনি ধেয়ে আসছে।

সিএনজি চালক ও যাত্রীরা দ্রুত নেমে নিরাপদ স্থানে চলে যান। কিন্তু রেললাইনের উপরে পড়ে থাকা সিএনজিটিকে ট্রেন পিষে চূর্ণবিচূর্ণ করে চলে যায়। চাটমোহর রেল স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার মোঃ মিরাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। (file photo)

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap