শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:১০

রুপনগর থানা ছাত্রলীগের সভাপতির উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

রফিকুল ইসলাম সজীব, স্টাফ রিপোর্টার : রুপনগর থানা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসাইন মিঠু এর উদ্যোগে রুপনগর থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও পথ শিশুদের সাথে নিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন পালন করা হয়েছে।

১৭ মার্চ বৃহস্পতিবার বিকালে রুপনগর থানার মিল্কভিটা মোরে পথ শিশু ও ছাত্রলীগ পরিবার সাথে নিয়ে কেক কাটার আয়োজন করা হয়।সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন রুপনগর থানা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় রুপনগর থানা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসাইন মিঠু বলেন, বক্তব্যের শুরুতেই আমি স্মরণ করি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি যাঁর জন্ম না হলে আমরা পেতাম না আজকের এই স্বাধীন বাংলাদেশ। বঙ্গবন্ধু একটি চেতনা যা শিশু থেকে শুরু করে বৃদ্ধ সকলেই ধারণ করে।

১৯২০ সালের আজকের এই দিনে টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনিই স্বপ্ন দেখিয়েছিলেন আজকের এই স্বাধীন বাংলাদেশের। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শে দেশের সর্বোচ্চ উন্নয়ন এর জন্য কাজ করে যাচ্ছেন। রুপনগর থানা ছাত্রলীগ সব সময় মাননীয় প্রধানমন্ত্রীর ভ্যান গার্ড হিসেবে থাকবে

এসময় উপস্থিত ছিলেন, রুপনগর থানা ছাত্রলীগের অন্তর্গত বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap