শিরোনামঃ

আজ শনিবার / ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:২২

রামগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব হস্তান্তর

ইব্রাহিম সুজন, নীলফামারী : নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের রামগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শফিকুল ইসলামের অবসর জনিত বিদায়ী ও দায়িত্ব হস্তান্তর করা হয়। সোমবার (৪ মার্চ) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তদস্থলে সহকারী প্রধান শিক্ষক ইয়াসমিন সুলতানা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব অর্পণ করা হয়েছে। অবঃ প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের হাতে ক্ষমতা হস্তান্তর করে দায়িত্ব বুঝে দেন। এসময় স্কুলের সকল শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। বিদ্যালয়টি উপজেলার মধ্যে একটি অন্যতম ভাল বিদ্যালয় হিসাবে পরিচিত।

অবঃ বিদায়ী সংবর্ধনা প্রদানকালে ফুল দিয়ে বরণ করে নেন অত্র প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইয়াসমিন সুলতানা সাথে ছাত্রছাত্রীরা ফুল দিয়ে বরণ করে নেয় অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তি।

এ সময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো সফিয়ার রহমান, সাবেক সভাপতি নিতাই চন্দ্র সরকার, আহমদ আলী দেওয়ানী, আইয়ুব আলী, জুলফিকার আলী ভুট্টু।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রামগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ইংরেজি) বাবু স্মরণী রায়

অবসর জনিত বিদায়ী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ২০১৩ সালের পহেলা নভেম্বর সহকারী শিক্ষক থেকে প্রধান শিক্ষক হিসেবে রামগঞ্জ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন এবং ৪ ফেব্রুয়ারী ২০২৪ সালে এসে অবসরে যান।

 

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap