শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:২৮

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতকারী বহিষ্কৃত ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ২

নাজিম হাসান,রাজশাহী থেকে : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী ফিরোজ আনামকে মারধর করে ছিনতায়ের চেষ্টাকারী দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে একজন রাবি শিক্ষার্থী ছাত্রীলীগের বহিষ্কৃত নেতা বলে জানায় পুলিশ। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, মহানগরীর মির্জাপুর এলাকার আবদুল আজিজের ছেলে অনিক মাহমুদ বনি (২৬)। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বহিস্কৃত ছাত্রলীগ নেতা। এবয় একই এলাকার মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু (২৮)। সে রাজশাহী কলেজের ছাত্র। ওসি হাফিজুর রহমান জানায়, ফিরোজ আনাম নামের এক রাবি শিার্থীর ওপর হামলা করেছিল তারা।

তাদের সনাক্ত করেছে সঙ্গে থাকা ছাত্র-ছাত্রীরা। এছাড়াও গ্রেফতারকৃতরা ঘটনা স্বীকার করেছে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। উল্লেখ্য,শুক্রবার রাতে ছিনতাইকারীদের হাতে মারধরের শিকার হয় ফিরোজ। পরে ফিরোজকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তার অবস্থা আশঙ্কামুক্ত। এদিকে, ফিরোজ আনামকে মারধরের ঘটনায় শনিবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানববন্ধন করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর বেলা সাড়ে ১২টায় শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনের সামনে মানববন্ধন করে ভুক্তভোগীর নিজ এলাকার শিক্ষার্থীদের সংগঠন বদরগঞ্জ উপজেলা ছাত্র সমিতি।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিার্থীরা কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে প্রধান ফটক সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap