শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:১০

রাজশাহীতে ১৮টি মোটরসাইকেলসহ জামায়াত-শিবিরের তিনকর্মী গ্রেফতার

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি: গোপন বৈঠক করার সময় ১৮টি মোটরসাইকেলসহ জামায়াত-শিবিরের তিন কর্মীকে আটক করা হয়েছে। রাজশাহীর পবা উপজেলার ভল্লুকপুর গ্রামের একটি বাগান থেকে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের আটক করা হয়। এসময় ১৮টি মোটরসাইকেল জব্দ করে মতিহার থানায় নিয়ে আসা হয়।

আটকৃতরা হলেন, নগরীর শ্যামপুর এলাকার কামরুল হাসান, মির্জাপুর মহল্লার দিলদার হোসেন ও কাটাখালির সুচারণ মহল্লার আবু তাহের। তারা পবার উপজেলা পরিষদ নির্বাচন বানচাল করার লক্ষে এ বৈঠক করছিল। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা সাধারণ মানুষের মধ্যে মিশে গেছে। এ বিষয়ে  মতিহার থানায় নাশকতার মামলা দায়েরের প্রস্তুতি চলছে। রাজশাহী নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, জামায়াত-শিবিরের একটি দল নাশকতা চালানোর লক্ষে পবার ভল্লুকপুরের আমবাগানে গোপন বৈঠক করছিল।

সেইসময় মতিহার থানা পুলিশের একটি দল সেখানে গেলে তারা ইট পাটকেল ছুড়ে হামলা চালায়। পরে পুলিশের অতিরিক্ত ফোর্স পাঠানো হলে তাদের মধ্যে তিনজনকে আটক করা সম্ভব হয়েছে। বাকিরা সবাই সাধারণ লোকের সঙ্গে মিশে যায়। তবে তাদের ব্যবহৃত ১৮টি মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। উল্লেখ্য ৫ম ধাপে রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ১৮ জুন। এই নির্বাচনে বিএনপি ও জামায়াতের কোনও দলীয় প্রার্থী নেই।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap