শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:০২

রাজশাহীতে বাসের ধাক্কায় ট্রলিচালক নিহত, আহত ২

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত হয়েছে। এসময় দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। শুক্রবার সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পবা উপজেলার আলীমগঞ্জ এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। নিহত ট্রলিচালকের নাম কাওসার আলী (২২)।
রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকায় তার বাড়ি। বাবার নাম আবদুল বারী। আহতরা হলেন, মঈন (২৫) এবং নাজিম (২৮)। তাদের বাড়িও একই এলাকায়। দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সকালে ট্রলিতে করে ভাটা থেকে ইট নিয়ে যাওয়া হচ্ছিল। পথে আলীমগঞ্জ এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী হানিফ পরিবহনের একটি বাস ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটায়।

এতে ঘটনাস্থলেই ট্রলিচালক কাওসার আলীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। পরে পুলিশও নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

ওসি জানান, দুর্ঘটনার পর বাস ফেলে চালক ও হেলপার পালিয়েছেন। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে। ফেলে যাওয়া বাসটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে বলেও জানান তিনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap