শিরোনামঃ

আজ রবিবার / ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৪ঠা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:৩২

রাজশাহীতে খামারে শেয়াল মারা বিদ্যুতের ফাঁদে পড়ে যুবকের মৃত্যু

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভার কসবা মহল্লার একটি খামারে শেয়াল মারা ফাঁদে বিদ্যুৎ পৃষ্ট হয়ে খোদা বক্স (৪৮) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত খোদা বক্স কসবা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। নিহত খোদা বক্সের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন। খোঁজ নিয়ে জানা যায়, কসবা মহল্লার সিরাজ উদ্দীনের ছেলে তৌফিকুল ইসলাম নিজ এলাকায় মুরগীর খামার গড়ে তোলে।

শেয়ালের অত্যাচারে তৌফিকুল ইসলাম তার মুরগীর খামারের তারের বেড়ায় বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে। খোদা বক্স মুরগীা খামারের পার্শ্বে শনিবার দুপুরের দিকে কাঠাল গাছ থেকে ছাগলের পাতা কাটছিল। কাটা পাতাটি মুরগীর খামারের তারের উপরে পড়লে সে পাতা উঠাতে যায়। পাতায় হাত দেয়ার সাথে সাথে সে বিদ্যুতের তারের সাথে জড়িয়ে পড়ে ঘটনারস্থলে তার মৃত্যু হয়।

খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহত খোদা বক্সের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এলাকার লোকজনের অভিযোগ, তৌফিকুল ইসলাম পল্লী বিদ্যুতের কিছু সুবিধা ভোগীদের সহযোগীতায় অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহার করে আসছে। এলাকার লোকজন অবৈধ সুবিধা ভোগী বিদ্যুৎ ব্যবহারকারী তৌফিকুল ইসলাম ও পল্লী বিদ্যুতের সুবিধা ভোগী ওই সকল কর্মচারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বলেন, বিদ্যুতের শক সার্কিটে খোদা বক্স নামের এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক খোদা বক্সের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap