শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৩৩

যানজট মুক্তকরণে ভাঙ্গুড়া পৌরসভার মেয়র রাসেল এর নতুন পদক্ষেপ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া পৌরসভার ঐতিহ্যবাহী শরৎনগর, হাট ও বাজারকে যানজট মুক্তকরণে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল এর নতুন পদক্ষেপ গ্রহণ করেছেন। এটা হলো অটো বোরাক ও সিএনজি স্টেশন। পৌর সদরের সরকারি হাজী জামাল উদ্দীন ডিগ্রী কলেজের পাশে এই স্টেশনটির কাজ ইতোমধ্যে প্রায় শেষ পর্যায়ে। আনুষ্ঠানিকভাবে উদ্ধোধনের অপেক্ষায় রয়েছে।
জানা গেছে, শরৎনগর বাজার পৌর এলাকার একটি ঐতিহ্যবাহী পশুর হাট। এছাড়াও এই বাজারে দোকান পাট, কাঁচা বাজার ধান, পাট, সরিষাসহ বিভিন্ন কৃষিজ পণ্যের হাটও এই বাজারে বসে। সেই কারণে হাটবাজারের সময় বিশেষ করে যাত্রীবাহী অটো বোরাক, সিএনজি ও অটোভ্যানসহ এলোমেলোভাবে চলাচল করে যানজটের সৃষ্টি করে।
এতে সাধারণ জনতা ভোগান্তির শিকার হতো। জনসাধারণের এই ভোগান্তি থেকে মুক্তি ও বাজার এলাকার যানবাহনের মধ্যে একটা শৃঙ্খলা ফিরিয়ে আনতে একটি নির্দিষ্ট স্টেশনের অনুভাব করেন। মূলত এই চিন্তা থেকে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল শরৎনগর বাজারের আশ পাশে সিএনজি আটো বোরাক, অটোভ্যান এর স্টেশন নির্মাণ করেন। এতে ভাঙ্গুড়া খেকে খানমরিচ, ময়দানদীঘি, নৌবাড়িয়া ও অষ্টমনিষা গামি যাত্রী এই স্টেশনে এসে তারা গাড়িতে উঠেতে পারবে। এই স্টেশনটি আলোকশোভা ও দৃষ্টিনন্দনসহ সৌন্দর্য্যবর্ধন করে নির্মাণ করার কাজ এগিয়ে চলছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap