শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:৫৬

যাকে দেখে বঙ্গবন্ধু ভেবে ভ্রম হয় !

স্বাধীন খবর ডেস্ক : প্রথম দেখাতে যে কেউ বঙ্গবন্ধু ভেবে ভড়কে যাবেন! অবাক শোনালেও এটাই সত্যি! গায়ে সাদা পায়জামা-পাঞ্জাবি ও মুজিব কোট আর চোখে কালো চশমা। আধা-পাকা চুল ব্যাক ব্রাশ করা লোকটিকে দেখে জাতির জনক বঙ্গবন্ধু ভেবে ভুল হওয়ায় স্বাভাবিক। কারণ শুধু পোশাকেই নয় চেহারাতেও রয়েছে দারুণ সেই মিল তার। সে জন্যই প্রথম দেখাতে দেখে বঙ্গবন্ধু ভেবে ভ্রম হয়!

লোকটির নাম আরুক মুন্সি। গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার এক গ্রামে তার জন্ম, সেখানেই বেড়ে ওঠা। কিন্তু চাকরির সুবাদে ঢাকায় থাকেন। তবে সুযোগ পেলেই ছুটে যান টুঙ্গিপাড়ায়, যেখানে কেটেছে বঙ্গবন্ধুর শৈশব-কৈশোরসহ জীবনের লম্বা সময়।

বঙ্গবন্ধুর সাথে তার চেহারার মিল এতটাই যে, হঠাৎ করে দেখলে যে কেউ বিভ্রান্ত হবেন। বিশেষ করে যখন তিনি বঙ্গবন্ধুর মতো পোশাক পরে বের হন, তখন সাধারণ মানুষ তাকে ঘিরে ধরে। কৌতূহলে তার সাথে সেলফিও তোলেন অনেকেই।

সরাসরি রাজনীতিতে যুক্ত না থাকলেও বঙ্গবন্ধুকে মনে-প্রাণে ধারণ করেন তিনি। বঙ্গবন্ধুর সোনার বাংলায় নানা অনিয়ম আর অনাচার তাকে কষ্ট দেয়। এরপরেও স্বপ্ন দেখেন, বঙ্গবন্ধু কন্যার হাত ধরে দেশ আরো এগিয়ে যাবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap