শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:৩৪

মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে স্বামী নিহত, অন্তঃসত্ত্বা স্ত্রীসহ আহত ২

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বনপাড়া-কুষ্টিয়া মহাসড়কের বড়াইগ্রামের বনপাড়া পৌর সীমান্ত সংলগ্ন গোধরা এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী নিহত এবং আহত হয়েছে অন্তঃসত্ত্বা স্ত্রী সহ ২ জন। নিহতের নাম মেহেদী হাসান (২৭)। সে যশোর জেলার শার্শা আমলাই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। স্ত্রী রোকসানা বেগম (২২) একই জেলার সাতগোগা গ্রামের হামজার আলীর মেয়ে।

তাকে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে অপর মোটরসাইকেল আরোহী বাবু হোসেন (৩০) কে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে একটি ঠিকাদার প্রতিষ্ঠানের ফোরম্যান হিসেবে কর্মরত।

বনপাড়া হাইওয়ে থানার এসআই মাহফুজুর রহমান জানান, শুক্রবার (৯ আগষ্ট) সকাল ৯টার দিকে গোধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঈদের ছুটিতে কর্মস্থল টাঙ্গাইল থেকে মেহেদী হাসান তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরছিলেন। অপরদিকে বাবু পরিবারের সাথে ঈদ উদযাপন করতে কর্মস্থল মেহেরপুর থেকে নাটোরের নলডাঙ্গায় নিজ বাড়িতে ফিরছিলেন।

এ সময় ওই স্থানে এলে মেহেদীর টিভিএস ও বাবুর ডিসকাভার ব্রান্ডের মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে ও দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল দুটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap