শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৮:৫২

মুরাদনগরে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার মুরাদনগরে ১২ কেজি গাঁজা ও মাদকদ্রব্য পরিবহণে ব্যবহৃত একটি প্রাইভেট কারসহ মোঃ ফয়সাল মিয়া ওরফে দীন ইসলাম (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোর ৪ঘটিকায় নবীপুর পশ্চিম ইউনিয়নের কোম্পানীগঞ্জ টু হোমনা সড়ক থেকে তাকে আটক করা হয়েছে। আটককৃত মোঃ ফয়সাল মিয়া ওরফে দীন ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের লতুয়ামুড়া গ্রামের মোঃ ফারুক মিয়ার ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার রাতে একটি মাদকের চালান কোম্পানীগঞ্জ টু হোমনা সড়ক দিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই মোঃ ফারুক হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স কোম্পানীগঞ্জ টু হোমনা সড়কে অভিযান পরিচালনা করেন। এ সময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১২ কেজি গাঁজাসহ মোঃ ফয়সাল মিয়া ওরফে দীন ইসলামকে আটক করে। এসময় মাদকদ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আজিজুল বারী ইবনে জলিল বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap