শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১লা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:০১

মুরাদনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) : “জন্ম ও মৃত্যু নিবন্ধন করি, নাগরিক সেবা নিশ্চিত করি” এই প্রতিপাদ্যে কুমিল্লার মুরাদনগরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কবি নজরুল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আলাউদ্দিন ভূঞা জনী’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর।
সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন সুলতানা নিপা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান তৈয়বুর রহমান তুহিন, ইউপি সচিব চন্দন কুমার দাস।
এসময় আরো উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, কামাল উদ্দিন খন্দকার, ইঞ্জিনিয়ার শওকত, ইউপি সচিব নাইম সরকার, জাকির হোসেন, কাজী তাজুল ইসলাম, জালাল উদ্দীন আহাম্মদ, মোজাম্মেল হকসহ সকল ইউপি সচিব, হিসাব সহকারী ও উদ্যোক্তাগণ।
অনুষ্ঠান শেষে গত এক বছরে জন্ম ও মৃত্যু নিবন্ধনে শীর্ষে থাকা ধামঘর ইউনিয়ন পরিষদ (প্রথম), নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদ (দ্বিতীয়) ও আকুবপুর ইউনিয়ন পরিষদ (তৃতীয়) এই ৩টি ইউনিয়নকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap